Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

দোকানে ঢুকে দম্পতিকে মারধর, বাধ্য করা হল পা ধরে ক্ষমা চাইতে! প্রকাশ্যে ভিডিয়ো

মধ্যপ্রদেশের খাণ্ডওয়া শহরে একটি সুপারমার্কেটে দম্পতিকে হেনস্থার অভিযোগ। সিসি ক্যামেরার ফুটেজ সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক দল যুবক দম্পতিকে মারধর করছেন।

Video of couple beaten by group of men inside supermarket in MP goes viral

সুপারমার্কেটের ভিতর দম্পতিকে হেনস্থা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১২:৩১
Share: Save:

দোকানের ভিতর ঢুকে দম্পতিকে মারধর এবং হেনস্থার অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। অভিযোগ, ওই দম্পতি দোকানে কেনাকাটা করতে ঢোকার আগে রাস্তায় একটি ছোটখাটো দুর্ঘটনা হয়েছিল। সেই দুর্ঘটনাকে কেন্দ্র করেই তাঁদের সঙ্গে ওই যুবকদের বচসা হয়েছিল। দম্পতির পিছু নিয়ে দোকান পর্যন্ত চলে আসেন অভিযুক্তেরা। তার পর শুরু হয় মারধর।

ঘটনাটি মধ্যপ্রদেশের খাণ্ডওয়া শহরের। এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, সুপার মার্কেটের ভিতরে একসঙ্গে বেশ কয়েক জন যুবক ঢুকে পড়েছেন। তাঁরা সটান দম্পতির সামনে গিয়ে কথা কাটাকাটি শুরু করেন। এক যুবককে দেখা যায়, এগিয়ে গিয়ে তাঁদের মারধর করতে। মহিলার চুলের মুঠি ধরে টানতেও দেখা গিয়েছে। সিসি ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়েছে।

দোকানের কর্মচারীরা এগিয়ে এসে ঝামেলা মেটানোর চেষ্টা করেন। শেষ পর্যন্ত মহিলাকে অভিযুক্তদের পা ধরে ক্ষমা চাইতে হয়। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

আক্রান্ত মহিলার অভিযোগ, তাঁরা এই ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন। কিন্তু থানায় কোনও মহিলা কর্মী না থাকায় অভিযোগ নেওয়া হয়নি। পুলিশ পদক্ষেপ না করলে বৃহত্তর আইনি পথে হাঁটতে চলেছেন বলে হুঁশিয়ারি দিয়েছেন ওই দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE