Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

আসারাম মামলার অন্যতম প্রধান সাক্ষীকে গুলি

সংবাদ সংস্থা
১১ জুলাই ২০১৫ ১১:৪২

নাবালিকাকে যৌন নির্যাতনের যে মামলায় স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপু আপাতত জেলে বন্দি, সেই ঘটনার অন্যতম সাক্ষীর উপর ফের হামলার ঘটনা ঘটল। উত্তরপ্রদেশে শাহজাহানপুরের এই হামলার জেরে গুরুতর আহত হয়েছেন ঘটনার অন্যতম সাক্ষী কৃপাল সিংহ। এই নিয়ে গত এক বছরে তৃতীয় বার। প্রথম দু’ক্ষেত্রে দুই সাক্ষীর মৃত্যু ঘটলেও আপাতত মৃত্যুর সঙ্গে লড়ছেন কৃপাল।

সূত্রের খবর, শুক্রবার রাতে শাহজাহানপুরের পুয়াওয়ান এলাকায় কাজ সেরে বাড়ি ফেরার পথে ৩৫ বছরের কৃপালের উপর হামলা করে দুই দুষ্কৃতী। প্রত্যক্ষদর্শীদের দাবি, মোটরসাইকেলে করে এসে খুব কাছ থেকে কৃপালকে গুলি করে ওই দুই দুষ্কৃতী। সঙ্গে সঙ্গে তাঁকে বরেলির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিতসকেরা।

পুলিশ সূত্রে খবর, আসারামের বিরুদ্ধে যে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে, তার বাবার পরিবহণ সংস্থায় কাজ করতেন কৃপাল। আসারামের সঙ্গীরা তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছিল বেশ কয়েক দিন ধরেই অভিযোগ করছিলেন কৃপাল।

Advertisement

চলতি বছরের জানুয়ারিতে প্রায় একই রকম ভাবে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এই মামলার অন্যতম প্রধান সাক্ষী অখিল গুপ্তর। তিনি স্বঘোষিত ধর্মগুরুর প্রাক্তন রাঁধুনি তথা ঘনিষ্ঠ সহযোগী ছিলেন। গত বছর জুনে গুজরাতে খুন হন অম্রুত প্রজাপতি নামে আর এক সাক্ষী। মাসখানেক আগে ষষ্ঠবারের জন্য আসারামের জামিনের আবেদন খারিজ হয়ে যায়।

আরও পড়ুন

Advertisement