Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dance Inside Flight

ট্রেন, মেট্রো ছাড়িয়ে এ বার আকাশ ছুঁল নাচ! বিমানের ভিতরে কোমর দোলালেন তরুণী, ভাইরাল হল রিল

এত দিন পর্যন্ত ট্রেন, মেট্রো বা রাস্তাতেই সীমাবদ্ধ ছিল নাচের সেই রিল। কিন্তু এক তরুণী এ বার সেই সীমানা ভেঙে দিলেন। গানের সঙ্গে রিল বানানোর ‘ট্রেন্ড’কে এক নয়া ‘উচ্চতায়’ পৌঁছে দিলেন।

বিমানের মধ্যে নাচ তরুণীর। ছবি: এক্স।

বিমানের মধ্যে নাচ তরুণীর। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৩:৪০
Share: Save:

সমাজমাধ্যমের দৌলতে এখন ভিডিয়ো রিল বানানো স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। ভিউ পাওয়ার নেশায় কেউ ট্রেনে, কেউ বাসে, কেউ মেট্রোয় আবার কেউ বা রাস্তাতেও নাচের রিল বানাচ্ছেন। তার পর সেগুলি ফেসবুক হোক বা ইনস্টাগ্রামে পোস্ট করে দিচ্ছেন। আর তার পরই লাইক, শেয়ারের বন্যা বইছে।

তবে এত দিন পর্যন্ত ট্রেন, মেট্রো বা রাস্তাতেই সীমাবদ্ধ ছিল নাচের সেই রিল। কিন্তু এক তরুণী এ বার সেই সীমানা ভেঙে দিলেন। গানের সঙ্গে রিল বানানোর ‘ট্রেন্ড’কে এক নতুন ‘উচ্চতায়’ পৌঁছে দিলেন। মাটি থেকে কয়েক হাজার ফুট উচ্চতায় পৌঁছে দিলেন বিনোদনের এই বিষয়টিকে। মাঝ আকাশে বিমানের ভিতরে জনপ্রিয় গানের তালে রিল বানালেন এক তরুণী। আর সেই ভিডিয়োই এখন ভাইরাল। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বিমানে যাত্রীরা কেউ গান শুনছিলেন, কেউ বইয়ে মুখ গুঁজে। কেউ আবার একটু ঝিমিয়ে নিচ্ছিলেন। হঠাৎই বিমানের ভিতরে বেজে উঠল ‘কিন্নি কিন্নি’ নামে একটি জনপ্রিয় গান। উঠে এলেন এক তরুণী। তার পরই সকলকে চমকে দিয়ে সেই গানের তালে নাচতে শুরু করলেন। দু’পাশের যাত্রী আসনের মাঝে ছোট পরিসর। আর তার মাঝেই নাচছিলেন তিনি। বিমানের ভিতরে তরুণীর এমন নাচ দেখে কেউ কেউ অবাক হয়েছেন। কেউ বিষয়টি তারিয়ে তারিয়ে উপভোগ করছিলেন। আবার কেউ কেউ বিরক্তিও প্রকাশ করেছেন। ট্রেন, মেট্রো বা রাস্তায় রিল বানানোর এমন দৃশ্য এখন আকছার দেখা যায়। ফলে বিষয়টি খুবই স্বাভবিক হয়ে গিয়েছে জনসাধারণের কাছে। কিন্তু বিমানে এমন রিল বানানোর দৃশ্য আগে কখনও দেখা যায়নি। বা এমন দৃশ্যের সাক্ষী হননি। তবে মেট্রো, ট্রেন বা রাস্তাতেই কেন আটকে থাকে রিল বানানোর এই ‘ট্রেন্ড’! সেই সীমানা ভেঙে দিয়ে এখন রীতিমতো ভাইরাল এই তরুণী। যদিও ভিডিয়োটি কোথাকার তা স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dance flight reel video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE