Advertisement
০১ মে ২০২৪
Delhi

ব্যাঙ্ক অ্যাকাউন্টে মাত্র ৪১ টাকা, দিল্লির হোটেলে ১৫ দিন কাটিয়ে ছ’লক্ষ টাকার বিল করলেন তরুণী

২ লক্ষ ১১ হাজার ৭০৮ টাকার বিনিময়ে শুধুমাত্র স্পা পরিষেবা নেন তিনি। ১৫ দিন হোটেলে কাটানোর পর মোট ৫ লক্ষ ৮৮ হাজার ১৭৬ টাকার বিল তৈরি হয় তরুণীর নামে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১১:১৭
Share: Save:

ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা নেই। তবুও মিথ্যা পরিচয় দিয়ে দিল্লির এক বিলাসবহুল হোটেলে ১৫ দিন কাটিয়ে প্রায় ছ’লক্ষ টাকার বিল করেন তরুণী। ভুয়ো পরিচয় দিয়ে টাকা না মেটানোর অভিযোগে গ্রেফতার করা হয় তরুণীকে। অভিযুক্তের নাম ঝাঁসি রানি স্যামুয়েল। অন্ধ্রপ্রদেশের বাসিন্দা তিনি।

পুলিশ সূত্রে খবর, অন্ধ্রপ্রদেশ থেকে দিল্লি যান তরুণী। বিমানবন্দরের কাছাকাছি একটি বিলাসবহুল হোটেলে গিয়ে ওঠেন। ১৫ দিন কাটানোর পর প্রায় ছ’লক্ষ টাকা বিল হয় তাঁর। বিল মেটানোর সময় দেখা যায়, তরুণীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে মাত্র ৪১ টাকা পড়ে রয়েছে। এমনকি হোটেলের পরিষেবা নিতে ভুয়ো পরিচয়পত্র দেখান তিনি। সঙ্গে সঙ্গে হোটেল কর্তৃপক্ষের তরফে পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছে তরুণীকে গ্রেফতার করে পুলিশ।

দিল্লি পুলিশ জানিয়েছে, ইশা দাভে নাম নিয়ে ভুয়ো পরিচয়পত্র দেখিয়ে হোটেল থেকে স্পা পরিষেবা নেন তরুণী। ২ লক্ষ ১১ হাজার ৭০৮ টাকার বিনিময়ে ওই স্পা পরিষেবা নেন তিনি। ১৫ দিন হোটেলে কাটানোর পর মোট ৫ লক্ষ ৮৮ হাজার ১৭৬ টাকার বিল তৈরি হয় তরুণীর নামে।

পুলিশ জানায়, ঝাঁসি অনলাইন অ্যাপের মাধ্যমে বিল মেটানোর চেষ্টা করেন। কিন্তু ব্যাঙ্কে টাকা না থাকায় বার বার তা বাতিল হয়ে যায়। হোটেল কর্তৃপক্ষকে তরুণী জানান, তিনি পেশায় চিকিৎসক। এমনকি তাঁর স্বামীও একই পেশার সঙ্গে যুক্ত বলে দাবি করেন তিনি। স্বামী নিউ ইয়র্কে থাকেন বলে জানান তরুণী। পুলিশের অনুমান, তরুণী নিজের সঠিক পরিচয় দিচ্ছেন না। এমনকি জিজ্ঞাসাবাদের সময়েও সহযোগিতা করছেন না। ঘটনাটি খতিয়ে দেখার জন্য তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Andhra Pradesh Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE