• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাস্তার জমা জলে পুলিশকর্মী স্নান করিয়ে দিলেন গাড়ি চালক!

Police
রাস্তায় জমে থাকা জলে ভিজে যাচ্ছেন পুলিশ কর্মী। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

এ-ও এক ধরনের ‘জলকেলি’। তবে এই খেলা যাঁর সঙ্গে খেলা হচ্ছে তাঁর মেজাজ সপ্তমে চড়ে যাওয়াটাই স্বাভাবিক। ঠিক যেমন হল এ ক্ষেত্রে।

গাড়ি বা বাইকে চড়ে যাওয়ার সময় রাস্তার জমা জলে পথচলতি মানুষকে ভিজিয়ে দেওয়ার ‘মজা’ই যেন আলাদা। অন্তত এই ব্যক্তির আচরণ দেখে তো তেমনটাই মনে হচ্ছে। রাস্তার জমা জলে ভিজিয়ে দিচ্ছেন পথচারীদের। তাঁর টার্গেট আবার যে সে লোক নয়, একেবারে যাকে ছুঁলে আঠেরো ঘা, সেই পুলিশকেই গাড়ি চালক ভিজিয়ে দিলেন অবলীলায়।

ইউটিউবের একটি চ্যানেলে সম্প্রতি এই ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি গাড়ির চালক এক পুলিশকর্মীকে ভেজাবেন বলে ইচ্ছাকৃত ভাবেই গাড়ির গতি কমিয়ে দিচ্ছেন। যাতে পুলিশকর্মী রাস্তার ধারে ঠিক জমা জলের কাছাকাছি পৌঁছে যান। ওই পুলিশ কর্মী জমা জলের কাছে পৌঁছতেই গতিবেগ বাড়িয়ে গাড়ি ওই জমা জলের উপর দিয়েই চালিয়ে দেন চালক। আর তাতে মাথা থেকে পা পর্যন্ত ভিজে যান ওই পুলিশকর্মী। জলের উপর দিয়ে গাড়ি চালানোর আগে, পুলিশকর্মীর মনোযোগ আকর্ষণ করার জন্য টানা হর্নও বাজান ওই গাড়ি চালক।

এখানেই অবশ্য ‘রসিকতা’র শেষ নয়। পুলিশকর্মীকে এভাবে ‘পরিকল্পনা’ করে ভেজানোর পুরো দৃশ্যটাই গাড়ির ভিতর থেকে ক্যামেরাবন্দি করেন চালক। রাস্তার ধারে থাকা আরও এক জন পুরো ঘটনাটি রেকর্ড করেন। পরে ওই দু’টি ভিন্ন ফুটেজ জুড়ে আপলোড করা হয় ইউটিউবে।

আরও পড়ুন: কলেজের পর প্রেমে পড়ে প্রায় বিয়ে করে নিচ্ছিলেন, জীবন কাহিনি শোনালেন রতন টাটা

গায়ে জল পড়ার পর কী প্রতিক্রিয়া পুলিশকর্মীর? সেই দৃশ্যও ধরা পড়েছে ভিডিয়োয়। দেখা যাচ্ছে, আচমকা ভিজে যেতেই রাগ-বিরক্তি আর ক্ষোভের মিশেল ফুটে উঠেছে ওই পুলিশকর্মীর মুখে। তিনি নিজের টুপি খুলে মাটিতে ছুড়ে ফেলে দিচ্ছেন। পরে হাঁটতে হাঁটতে খুলে ফেলছেন জ্যাকেটও। আর এ সব নিয়ে তিনি এত ব্যস্ত যে খেয়ালই করেননি, ইউ-টার্ন নিয়ে ফের তাঁর দিকেই আসছে ওই গাড়িটি। গাড়ির চালক তাঁর ছেলেকে আনতে যাওয়ার পথে এই সব কাণ্ড করেন। ছেলেকে তুলে নিয়ে ওই পথেই ফেরার সময় ফের ওই পুলিশকর্মীর ভিডিয়ো রেকর্ড করেন তিনি।

আরও পড়ুন: বিমানে সিট হেলালেন মহিলা, পাল্টা ঘুঁসি মারলেন যুবক! কে ‘দোষী’, বাছল নেট দুনিয়া

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন