• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিমানে সিট হেলালেন মহিলা, পাল্টা ঘুঁসি মারলেন যুবক! কে ‘দোষী’, বাছল নেট দুনিয়া

Flight Boxing
মহিলার আসনে পিছন থেকে আঘাত করেন এক যুবক। টুইটার থেকে নেওয়া ছবি।

কখনও বিমানের মধ্যেই অন্তর্বাস বা জুতো শুকনো, কখনও বা পা দিয়ে টাচস্ক্রিন অপারেট করা, বিমানের ভিতর ধরা পড়া অদ্ভুত সব ঘটনার তালিকায় নতুন সংযোজন ‘বক্সিং প্র্যাকটিস’। আমেরিকান এয়ারের এক বিমানে দুই যাত্রীর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে, প্রশ্ন উঠছে কে ঠিক কে ভুল।

টুইটারে অ্যামিকা আলি নামে এক মহিলা ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তাঁর পিছনের আসনে বসা এক ব্যক্তি টানা ওই মহিলার আসনে ঘুঁসি মেরে যাচ্ছেন। আর তার ফলে ওই মহিলার সিট ক্রমাগত দুলে যাচ্ছে। বিষয়টি যে মোটেই ওই মহিলার পছন্দ হয়নি তা বলার অপেক্ষা রাখে না। তিনি এই গোটা ঘটনাটি রেকর্ড করেছেন নিজের মোবাইলে। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন।

তবে ঘটনায় একটু টুইস্ট রয়েছে। অ্যামিকা আরাম করার জন্য নিজের আসনটি এতটাই হেলিয়ে দিয়েছিলেন যে, পিছনের আসনের ব্যক্তির অসুবিধা হচ্ছিল বলে অভিযোগ। প্রথমে তিনি অ্যামিকাকে আসনটি কিছুটা সামনের দিকে এগিয়ে নিতেও বলেন। কিন্তু তা নাকি করতে রাজি হননি অ্যামিকা। এর পরই পাল্টা তিনি ঘুঁসি মারতে আরম্ভ করেন। যেটি ক্যামেরাবন্দি করেন অ্যামিকা।

অ্যামিকা ভিডিয়োটি পোস্ট করার সময় লিখেছেন, তিনি বিষয়টি বিমানের কর্মীদের জানালেও তাঁরা বিশেষ গুরুত্ব দিতে চাননি। তবে এ ভাবে কেউ যদি আসনের পিছনে ক্রমাগত আঘাত করতে থাকেন, তবে তা বিরক্তিকর বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: বিমানে সবার সামনে অন্তর্বাস শুকিয়ে নিলেন মহিলা!

দেখুন সেই ভিডিয়ো:

মহিলার এই পোস্টে নেটাগরিকরা দু’রকম মত দিচ্ছেন। কেউ বলেছেন, এটা অতন্ত বিরক্তিকর। কেউ আবার মহিলার এ ভাবে আসনটি পিছনের দিকে হেলিয়ে রাখার বিপক্ষে মত দিয়েছেন। ওই মহিলার আসনটি একটু সামনে টেনে নিলে কোনও অসুবিধা হত না বলে মত প্রকাশ করেছেন অনেকে। অন্য পক্ষের মত, এ ভাবে বার বার সামনের আসনে আঘাত করা শিশু সুলভ আচরণ।

আরও পড়ুন: কলেজের পর প্রেমে পড়ে প্রায় বিয়ে করে নিচ্ছিলেন, জীবন কাহিনি শোনালেন রতন টাটা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন