• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিজে ভিজে কুকুরের মাথায় ছাতা, সোশ্যাল মিডিয়ায় হিরোর তকমা পেলেন এই নিরাপত্তা কর্মী

Dog
কুকুরের মাথায় ছাতা ধরেছেন নিরাপত্তা কর্মী। ছবি: টুইটার থেকে নেওয়া।

হিরোরা সব সময় টুপি পরেন না। কেউ কেউ ছাতা ধরেও হিরো হন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবি দেখে নেটাগরিকরা এমনই বলছেন। যেখানে একই ছাতার তলায় এক নিরাপত্তা কর্মী ও একটি অপেক্ষমান কুকুরকে দেখা গেল। যদিও একই ছাতার তলায় না বলাই ভাল কারণ ছাতা শুধু কুকুরটির উপরেই ছিল।

ছবিটি স্কটল্যান্ডের গ্লাসগোর মরিসনস সুপারমার্কেটের বাইরে ক্যামেরাবন্দি হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বৃষ্টির হাত থেকে বাঁচাতে এক নিরাপত্তা কর্মী সুপারমার্কেটের বাইরে অপেক্ষারত একটি কুকুরের মাথায় একটি কালো ছাতা ধরেছেন। যদিও বৃষ্টিতে নিজে ভিজছেন। কিন্তু বৃষ্টির জল যাতে কুকুরটির গায়ে না পড়ে সে দিকে খেয়াল রেখেছেন।

ছবিটি ক্যামেরাবন্দি করে পোস্ট করেছেন মেল গ্রেসি নামে এক টুইটার ইউজার। এটি রবিবার সকালের ছবি বলে জানা গিয়েছে। আসলে কুকুরটির পালক সুপার মার্কেটে ঢোকেন শপিং করতে। আর যেহেতু তার ঢোকার অনুমতি নেই, তাই তাকে বাইরেই অপেক্ষা করতে হয়েছে। ধৈর্য ধরে সে অপেক্ষাও করছিল। সেই সময় বৃষ্টি নামে। তাই তার মাথায় ছাতা ধরে দেন সুপারমার্কেটের নিরাপত্তাকর্মী। ওই নিরাপত্তা কর্মীর পরিচয়ও পরে জানা যায়, তাঁর নাম ইথান ডিয়ারম্যান।

আরও পড়ুন: করোনায় মৃতদের গণকবর দেওয়া হচ্ছে, ভাইরাল ভিডিয়ো

মানুষের ফেলে দেওয়া প্লাস্টিকের জারে প্রাণ যেতে বসেছিল ছোট্ট ভালুকের

নেটাগরিকরা এমন সুন্দর একটি দৃশ্যকে ভাইরাল করতে সময় নেননি। তাঁরা ওই কুকুরটি এবং নিরাপত্তা কর্মীর এই ছবিটিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। ইতিমধ্যেই ছবিটি প্রায় দেড় লাখ লাইক পেয়েছে। সেই সঙ্গে সমানে চলছে কমেন্ট ও শেয়ার।

দেখুন সেই পোস্ট: 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন