এক বছরের প্রতীক্ষা। ব্রহ্মাণ্ডের রক্ষাকর্তাদের হাতে কী পরিণতি হয় থ্যানসের? না থ্যানসের হাতে শেষ হয়ে যাবে ব্রহ্মাণ্ডের অর্ধেক? এই প্রশ্নের উত্তর পেতে গোটা একটা বছর অপেক্ষা করেছেন অ্যাভেঞ্জারদের ফ্যানেরা। কিন্তু তার আগেই খারাপ খবর, অনলাইনে নাকি গুরুত্বপূর্ণ কিছু দৃশ্য লিক হয়ে গিয়েছে, অ্যাভেঞ্জার্স: এন্ড গেম-এর।

গত বছর এপ্রিলে মুক্তি পায় অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার। সেখানে থ্যানসকে পুরোপুরি হারানো সম্ভব হয়নি। ফলে শেষ যুদ্ধের প্রস্তুতি নিতে হয়, ক্যাপ্টেন আমেরিকা, আয়রন ম্যান, থর, হাল্ক, ব্ল্যাক উইডো, নিক ফিউরি, ডক্টর স্ট্রেঞ্জদের।

মার্ভেল স্টুডিও ঘোষণা করে, ২০১৯ এর ২৬ এপ্রিলে মুক্তি পাবে অ্যাভেঞ্জার্স: এন্ড গেম। তার আগে ট্রেলারগুলি মুক্তি পেতেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। ভক্তরাও নিজেদের ভালবাসা প্রকাশ করে বার বার সেগুলি ছড়িয়ে দিয়েছেন।

এই সবের মাঝেই গুরুত্বপূর্ণ দৃশ্য লিক যাওয়ার খবর সামনে এল। তবে অ্যাভে়ঞ্জারদের গুনমুগ্ধরাও তাঁদের ভালবাসা দেখিয়েছেন মার্ভেলের প্রতি। তাঁরা লিখেছেন, আমরা অপেক্ষা করছি এন্ড গেমের জন্য। এন্ড গেমের লিক হওয়া কোনও দৃশ্য তাঁরা সোশ্যাল মিডিয়া ছড়াবেন না বলেও জানিয়েছেন। যারা লিক করেছে তাদের সমালোচনাও করতে ছাড়েননি নেটিজেনরা।

আরও পড়ুন : যৌন হেনস্থা মেয়েদের সঙ্গে হওয়াই যেন নিয়ম, ক্ষোভ প্রিয়ঙ্কার

আরও পড়ুন : বিচ্ছেদের আশঙ্কায় ভুগতাম, স্বীকারোক্তি আলিয়ার

মার্ভেলের তরফেও একটি বিবৃতি টুইট করা হয়েছে, যেখানে ১১ বছর ধরে অ্যাভেঞ্জারদের প্রতি ভালবাসার জন্য ধন্যবাদ দেওয়া হয়েছে। ‘এন্ড গেম’-এর আমেজ নষ্ট না করার আবেদন করে বলা হয়েছে, ডোন্ট স্পয়েল এন্ড গেম।

 

এখন বিশ্ব জুড়ে শুধু অপেক্ষা, জিতবে কে, থ্যানস? না অ্যাভেঞ্জাররা।