• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফিটনেস কতটা? বোঝাতে নিজের ছবি ফটোশপ করে পোস্ট করলেন ট্রাম্প

trump
এই ফটোশপড ছবিটিই পোস্ট করেছেন ডোনাল্ড ট্রাম্প। ছবি: টুইটার।

নিজের ছাতির প্রশংসা করে টুইটারে সুঠাম বক্সারের শরীরে নিজের মুখ ফটোশপড করে পোস্ট করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বুধবার নিজের টুইটার হ্যান্ডলে তিনি ছবিটি পোস্ট করেন। তারপর তাঁর উদ্দেশে নানা মন্তব্য উড়ে এসেছে টুইটারে।

ডোনাল্ড ট্রাম্প যে ছবিটি পোস্ট করেছেন, সেটা হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের ছবি ‘রকি থ্রি’-এর। এই ছবির পোস্টার ছিল ছবিটি। ছবিতে সিলভেস্টার স্ট্যালোনের। এই ছবিটিই ফটোশপড করে স্ট্যালোনের মুখের জায়গায় নিজের মুখ সুপার ইমপোজ করে দেন ডোনাল্ড ট্রাম্প।

হঠাত্ ট্রাম্পের এই মতিভ্রম কেন?

মঙ্গলবার ফ্লোরিডায় পুনর্নির্বাচনী প্রচারে গিয়ে আচমকাই ওয়ালটার রিড মিলিটারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ট্রাম্পকে। তারপর থেকেই সংবাদমাধ্যমে তাঁর অসুস্থতা নিয়ে নানা খবর প্রকাশ্যে আসতে শুরু করে। কোনও এক সংবাদমাধ্যম আবার তাঁর হার্ট অ্যাটাক হয়েছে বলে খবর প্রকাশ করে।

তবে হোয়াইট হাউস থেকে জানিয়ে দেওয়া হয়, রুটিন বার্ষিক চেক আপের জন্যই তিনি হাসপাতালে গিয়েছিলেন। এর আগে গত ফ্রেব্রুয়ারি মাসে তিনি মেডিক্যাল চেক আপ করিয়েছিলেন। তখন চিকিত্সকেরা রিপোর্টে জানিয়েছিলেন, একটু ওবেসিটি রয়েছে, বাকি সমস্ত রিপোর্টই ঠিকঠাক। গল্ফ খেলা ছাড়া ট্রাম্প স্বাস্থ্য ঠিক রাখার জন্য আর কোনও ব্যায়াম করেন না।

আরও পড়ুন: হোলি আর্টিজান: ৭ ফাঁসি, আইএস টুপি পরে আসামি হাজির কোর্টে

সংবাদমাধ্যমের এই খবরে বেশ বিরক্ত হয়েছেন ট্রাম্প। তিনি কতটা সুস্থ রয়েছে তা বোঝাতে ফ্লোরিডায় নির্বাচনী প্রচারের সময় ট্রাম্প জানান, হাসপাতালে চিকিত্সকেরা নাকি তাঁর আকর্ষক ছাতি দেখতে চেয়েছিলেন। তিনি বলেন, “প্রথমেই তাঁরা আমায় বলেন, স্যর আপনার শার্টটা খুলুন এবং আকর্ষণীয় ছাতি আমাদের দেখার সুযোগ করে দিন।”

আরও পড়ুন: ‘রাতে অক্সিজেন তৈরি করে গাছ’, পাক প্রধানমন্ত্রীর বক্তব্যে হাসির রোল নেটদুনিয়ায়

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন