• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘চিকেনরা রাস্তা পেরিয়ে চলে যাচ্ছে, ঢুকছে না’

kfc
প্রতীকী ছবি।

কেএফসি মানেই সুস্বাদু চিকেনের সম্ভার। এক বার ঢুকে পড়লেই আর চিন্তা থাকে না চিকেনপ্রেমীদের। চিকেন বাকেট, ললিপপ, পপকর্ন— একের পর এক সুস্বাদু ধোঁয়া ওঠা চিকেনের পদ খদ্দেরের সামনে সাজিয়ে দিত যে কেএফসি, সেই কেএফসি-ই নাকি এখন হত্যে দিয়ে পড়ে রয়েছে চিকেনের অপেক্ষায়।

কেএফসি-র ওয়েবসাইট অনুযায়ী সোমবার ইংল্যান্ড, স্কটল্যান্ড, ওয়েলস ও উত্তর আয়ারল্যান্ডের ৯০০টি কেএফসি আউটলেটের মধ্যে মাত্র ৩০০টি খোলা ছিল। সেগুলোতেও শুধুমাত্র কয়েকটি বিশেষ মেনুই মিলেছে। খোলাও ছিল মাত্র কয়েক ঘণ্টা। বাকি আউটলেটগুলো খোলার আশাও এখন বিশ বাঁও জলে।

চিকেন যে বাড়ন্ত তা বোঝাতে গিয়ে শনিবার কেএফসি-র পক্ষ থেকে মজা করে বলা হয়, ‘‘চিকেনরা রাস্তা পার হয়ে চলে যাচ্ছে, তবু আমাদের দোকানে ঢুকছে না।’’

আরও পড়ুন: কেন অসুস্থ হলেই চিকেন স্যুপ খেতে বলা হয়?

কিন্তু কেন এমন হাল? কী এমন হল চিকেনের? সমস্যা নাকি শুরু হয়েছে কেএফসি-র নতুন ডেলিভারি পার্টনার ডিএইচএল-এর তরফে। গত বছর অক্টোবর মাসে ডিএইচএল-এর সঙ্গে হাত মেলায় কেএফসি। তার এক মাস পর থেকেই সমস্যা। যদিও, ডিএইচএল-এর তরফে জানানো হয়েছে, তাদের কিছু অভ্যন্তরীণ সমস্যার জন্য চিকেনের জোগানে ভাঁটা পড়েছে। কিছু দিনের মধ্যেই সমস্যার সমাধান করা হবে।

আরও পড়ুন: ওষুধ খেল মুরগি, মানুষের কী হবে!

কিন্তু খদ্দেরদের বোঝাবে কে? তাই কেন্টাকি ফ্রায়েড চিকেনের আউটলেটের সামনে ভিড় যত কমছে, লাইন ততই লম্বা হচ্ছে ম্যাকডনাল্ডস-এর সামনে।
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন