• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শারীরিক অবস্থার অবনতি নওয়াজের

nawaz sharif
নওয়াজ শরিফ

লাহৌরের হাসপাতালে ভর্তি রয়েছেন ৬৯ বছরের নওয়াজ। সেখানকার চিকিৎসক মেহমুদ আয়াজ় সাংবাদিকদের জানিয়েছেন, আজই ‘অ্যানজাইনা অ্যাটাক’ হয় প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর। তবে সকাল থেকে পাক সংবাদমাধ্যমে নওয়াজ হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন বলে যে খবর ছড়িয়েছিল, তা সত্যি নয় বলে জানিয়েছেন ওই চিকিৎসক। 

আজ পাকিস্তানের প্রথম সারির সব ক’টি সংবাদমাধ্যমই প্রথমে জানিয়েছিল, প্রাক্তন প্রধানমন্ত্রী হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। নওয়াজের আইনজীবী তেমনটাই দাবি করেছিলেন প্রথমে। তাঁর আরও দাবি ছিল, নওয়াজের প্রাণ বিপন্ন। কিন্তু হাসপাতালের চিকৎসকেরা জানান, নওয়াজের বুকে ব্যথা হচ্ছে ঠিকই, কিন্তু তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হননি। তবে তাঁর শরীরে প্লেটলেটের সংখ্যা এখনও অনেকটাই কম। গত কালই তা ২০ হাজার থেকে ছ’হাজারে নেমে গিয়েছিল। সেই কারণেই তাঁর নানা শারীরিক সমস্যা হচ্ছে। 

দুর্নীতির একাধিক মামলায় অভিযুক্ত নওয়াজ কিছু দিন আগে পর্যন্ত লাহৌরের কোট লাখপত জেলে বন্দি ছিলেন। সম্প্রতি ন্যাব (ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি বুরো) তাঁকে অন্য একটি মামলায় জেরার জন্য হেফাজতে নেয়। কিন্তু শারীরিক অবস্থার দ্রুত অবনতির জন্য প্রাক্তন প্রধানমন্ত্রীকে কাল জামিন দেয় আদালত। একই কারণে আজ অন্য আর এক মামলায় জামিন পেয়েছেন শরিফ।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন