• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইমরানের টুইট নিয়ে কটাক্ষ

main
ইমরান খান।

Advertisement

বাংলাদেশের একটি পুরনো ভিডিয়োকে ‘ভারতের’ বলে টুইট করে গত কালই বিতর্কে জড়িয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বিষয়টি নিয়ে হইচই শুরু হওয়ায় ঘণ্টা দুয়েকের মধ্যে ভিডিয়োটি নিজের অ্যাকাউন্ট থেকে ডিলিটও করে দেন পাক প্রধানমন্ত্রী। সেই ঘটনা নিয়ে মুখ খুললেন ভারতীয় কূটনীতিক সৈয়দ আকবরউদ্দিন। 

রাষ্ট্রপুঞ্জে ভারতের এই স্থায়ী প্রতিনিধি পাক প্রধানমন্ত্রীকে নিশানা করে টুইটারে লিখেছেন, এই ধরনের ভুল আগেও করেছে পাক সরকার। কাশ্মীরিদের উপরে হওয়া অত্যাচারের ছবি দেখাতে গিয়ে রাষ্ট্রপুঞ্জের সম্মেলনে ভুল ছবি দেখিয়েছিলেন পাকিস্তানের প্রতিনিধি। 

বিতর্কের সূত্রপাত গত কাল। পাকিস্তানের পঞ্জাব প্রদেশের নানকানা সাহিবের গুরুদ্বারের সামনে গোলমাল শুরু হয়েছে বলে জানিয়ে ইমরানের কাছে সাহায্য চান পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ। অমরেন্দ্র দাবি করেন, গুরুদ্বারের ভিতরে প্রচুর শিখ ভক্ত রয়েছেন। বাইরে থেকে উন্মত্ত জনতা তাঁদের নিশানা করে পাথর ছুড়ছে। এর কিছু ক্ষণ পরেই ইমরান টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে পুলিশের মারধরের ছবি দেখা যাচ্ছে। ইমরান লেখেন, উত্তরপ্রদেশে মুসলিমদের উপরে এ ভাবে অত্যাচার চালাচ্ছে যোগী সরকারের পুলিশ। কিন্তু নেট-নাগরিকেরাই কিছু ক্ষণের মধ্যে বলতে শুরু করেন, ওই ছবিটি বাংলাদেশের। সেখানে বর্ডার গার্ডস বাংলাদেশের সদস্যদের পরিষ্কার বোঝা যাচ্ছে। বিতর্ক শুরু হওয়ায় ভিডিয়োটি মুছে ফেলেন ইমরান।

               

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন