• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিয়ের দু’সপ্তাহ পর ইমাম জানতে পারলেন তাঁর ‘স্ত্রী’ মহিলাই নন!

kjjhhjh
উগান্ডার ইমাম ও তাঁর ‘স্ত্রী’। ছবি টুইটার থেকে সংগৃহীত।

Advertisement

মহম্মদ মুতুম্বা। উগান্ডার একটি মসজিদের ইমাম ছিলেন তিনি। দু’সপ্তাহ আগে ধুমধাম করে বিয়ে করেছিলেন মুতুম্বা। নতুন ‘বউ’য়ের সঙ্গে সংসারও করছিলেন। কিন্তু সম্প্রতি সে সংসার ভেঙেছে। কারণ তিনি জানতে পেরেছেন, তাঁর বিয়ে করা ‘বউ’ আসলে একজন পুরুষ!

‘বউ’ যে মহিলা নন, তা বুঝতেই পারেননি বলে দাবি করেছেন মুতুম্বা। কিন্তু তিনি ধরা পড়ে যান এক প্রতিবেশীর কাছে। অভিযোগ, মুতুম্বার স্ত্রী চুরি করতে গিয়েছিল প্রতিবেশীর ঘরে। টিভি চুরি করে পাঁচিল টপকানোর সময় তাঁকে দেখে ফেলেন প্রতিবেশীরা। পুলিশে অভিযোগ যায়। সেখানেই মহিলা কনস্টেবল তাঁকে সার্চ করতে গিয়ে দেখেন হিজাব পরা ইমামের ‘বউ’ আসলে পুরুষ।

বিষয়টি নিয়ে মুতুম্বা জানিয়েছেন, বিয়ের আগে মসজিদেই কাজ করতেন তাঁর ‘স্ত্রী’। তাঁর গলার আওয়াজ মহিলাদের মতোই। হিজাব পরতেন তিনি। এমনকি চালচলনেও মহিলাদের সঙ্গে কোনও পার্থক্য ছিল না। মুতুম্বার এই ঘটনায় তাজ্জব বনেছেন তাঁর বন্ধু ও প্রতিবেশীরাও।

আরও পড়ুন: ছ’বছরের নাবালিকা ধর্ষণে অভিযুক্তকে প্রকাশ্যে পুড়িয়ে মারল গ্রামবাসীরা!

কিন্তু বিয়ের পরও কেন মুতুম্বা বুঝলেন না তাঁর স্ত্রী মহিলা নয়? এ ব্যাপারে তাঁর এক বন্ধু জানিয়েছেন, বিয়ের পরও স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইতেন না তিনি। বিয়ের পর মুতুম্বাকে তিনি বলেছিলেন, ঋতুস্রাবের সমস্যা থাকায় ঘনিষ্ঠ হতে পারবে না। এ কথাই সরল মনে বিশ্বাস করেছিলেন মুতুম্বা।

পুলিশের জেরার মুখে অভিযুক্ত তাঁর আসল নাম জানিয়েছেন। তিনি এও জানিয়েছে, মুতুম্বার অর্থ হাতানোর জন্যই বিয়ে করেছিলেন। আর এই বিবাহ বিভ্রাটের জেরে ইমামের পদও হারাতে হয়েছে মুতুম্বাকে।

আরও পড়ুন: মাছকে খাবার খাওয়াচ্ছে হাঁস! দেখেছেন কখনও?

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন