• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টয়লেট সিট নামিয়ে না রাখার শাস্তি, শৌচালয়ে স্বামীর বিয়ার ঢেলে দিলেন মহিলা

Beer
প্রতীকী চিত্র।

বাড়িতে বাচ্চা থাকলে পরিচ্ছন্নতার স্বাস্থ্যবিধি ও সতর্কতা না মানলে ফল কী হতে পারে হাতে নাতে পেয়ে গেলেন ব্রিটেনের এক ব্যক্তি। এক মহিলা স্বামীর কাজে এতটাই বিরক্ত হন যে, শিক্ষা দিতে বিয়ারের ক্যান নষ্ট করতে শুরু করেন। এমনই এক ঘটনা সামনে এল।

ব্রিটেনে বাচ্চাদের বাবা-মায়েদের জন্য একটি ওয়েবাসাইট রয়েছে, ‘মামসনেট’। যেখানে নতুন বাবা-মা হয়েছেন এমন দম্পতিরা বাচ্চাদের দেখাশোনা নিয়ে আলোচনা করতে পারেন। তাঁরা পরস্পরের অভিজ্ঞতা, অসুবিধার কথা আলোচনা করেন। এমনকি, প্রয়োজনে বিশেষজ্ঞদের পরামর্শও পান। সেই সাইটে এক মহিলা জানিয়েছেন, তাঁর স্বামী কখনও টয়লেট সিট নামিয়ে রাখতেন না। বিভিন্ন ভাবে বলেও কোনও কাজ হচ্ছিল না, শৌচালয়ে নোটও লিখে রাখেন। কিন্তু কিছুতেই তাঁর স্বামী এই স্বভাব ত্যাগ করতে পারছিলেন না। বাধ্য হয়ে তিনি অদ্ভুত এক রাস্তা নেন।

মমসনেট-কে ওই মহিলা জানিয়েছেন, এবার তিনি সিদ্ধান্ত নেন, স্বামী যতবার টয়লেট সিট নামিয়ে রাখতে ভুলে যাবেন, প্রতিবারের জন্য তিনি একটি করে বিয়ার ক্যান খালি করে দেবেন টয়লেটে। ততদিন চালিয়ে যাবেন যতদিন না তাঁর স্বামী বিষয়টি লক্ষ্য করেন। এক সময় তাঁর স্বামী বিষয়টি নিয়ে জিজ্ঞেস করেন। তাঁর স্ত্রী জানিয়ে দেন কেন তিনি এমন করছেন।

আরও পড়ুন: নগ্ন হয়ে ঘর মুছে দিয়ে যাবেন মহিলা, খরচ পড়বে ঘণ্টায় প্রায় ৯ হাজার!

বিষয়টি নিয়ে ওই সাইটে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। তবে বেশিরভাগ মহিলাই তাঁর এই পদ্ধতির সমর্থন করেননি।বাড়িতে বাচ্চা থাকলে টয়লেট সিট যদি কেউ নামিয়ে রাখতে ভুলে যান, সেক্ষেত্রে শৌচালয়ের দরজা ব্যবহারের পর বন্ধ করে রাখলেই হয়। কেউ আবার বলেছেন, এটি অযথা বিয়ার নষ্ট করা ছাড়া কিছু নয়।

আরও পড়ুন: চার মহিলার শরীরের রং দিচ্ছে বিশেষ বার্তা, ভিডিয়ো শেয়ার করলেন বিদ্যা বালন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন