• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লাইভ রিপোর্টিংয়ে ধরা পড়ল চুরি, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Ice cream
আইসক্রিন চুরির দৃশ্য ধরা পড়ল ক্যমেরায়। ছবি: টুইটার থেকে নেওয়া।

লাইভ রিপোর্টিং চলছে, আর তাতেই ধরা পড়ল চুরির ঘটনা। চুরির সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই চুরিতে ঠিক কতটা ‘ক্ষতি’ হয়েছে তা জানা যায়নি, তবে এই চুরির ভিডিয়ো দেখে হাসি থামাতে পারছেন না নেটিজেনরা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফক্স স্পোর্টস চ্যানেলের সাংবাদিক একটি হকি ম্যাচের রিপোর্টিং করছেন।চার দিকে ভিড় থিকথিক করছে। সাংবাদিকের পাশেই দুই ব্যক্তি একটি মোবাইলে মন দিয়ে কিছু দেখছিলেন। তাঁদের মধ্যে একজনের হাতে ছিল একটি আইসক্রিম। আইসক্রিমটি একটি পাত্রের মধ্যে ধরা ছিল।

পিছন থেকে এক ব্যক্তি এসে সেই আইসক্রিমটি তুলে নেন। আইসক্রিমের মালিক কিছু বুঝতেই পারেননি। লাল টুপি, সাদা জ্যাকেট পরা আইসক্রিম ‘চোর’ সেটি একটু খেয়ে ফের মালিককে ফিরিয়ে দিতে চেয়েছিলেন অবশ্য। কিন্তু ইতিমধ্যেই আইসক্রিমের মালিক ঘুরে দেখে তার আইসক্রিম উধাও!

আরও পড়ুন: রাস্তায় লাফিয়ে বেড়াচ্ছে শয়ে শয়ে মাছ, ব্যাগে পুরতে ব্যস্ত মানুষ!

আইসস্ক্রিম খেয়ে ফের সেটি ফিরিয়ে দিতে গিয়ে চোর দেখে,ধরা পড়া নিশ্চিত। তাই তিনিও স্মার্টলি আইস্ক্রিম লুকিয়ে পালিয়ে যান। আর আইসক্রিমের মালিক চুরি যাওয়া মাল খুঁজতেই থাকেন।

আরও পড়ুন: বাচ্চাদের মতো খেলছে পুলিশ? দুই পায়ের মাঝে লাঠি দিয়ে ঘোড়ায় চড়ার কসরত!

এই ভিডিয়ো ইএসপিএন ও ক্যারোলিনা হ্যারিকেন নামে এক ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে শেয়ার হয়েছে। শুধু ক্যারোলিনার টুইটটি দু’লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে লাইক ও কমেন্টের যেন বন্যা বইছে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন