• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গানের তালে তালে ট্রাম্পের নাচ মঞ্চে, ভোট প্রচারের ভিডিয়ো ভাইরাল

Trump
ডোনাল্ড ট্রাম্প। ফাইল চিত্র।

সামনে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন। করোনা থেকে সেরে উঠে পুননির্বাচিত হওয়ার লক্ষ্যে জোর কদমে প্রচার চালাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ক'দিন আগে এক সভায় গিয়ে টান মেরে নিজের মাস্ক খুলে ফেলেন। তা নিয়ে অনেক বিতর্কও হয়। এ বার সামনে এল এমন এক ভিডিয়ো যেখানে রাজনৈতিক জনসভার মঞ্চে ট্রাম্পকে নাচতে দেখা যাচ্ছে।

ট্রাম্পের কাজ বা মন্তব্য নিয়ে অনেক সময়ই বিতর্ক তৈরি হয় কিন্তু প্রকাশ্যে নাচ নিয়ে হইচই আগে হয়নি। জানা গিয়েছে, ভিডিয়োটি ফ্লোরিডায় এক প্রচার সভার। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মঞ্চে ট্রাম্প। আর নীচে তাঁর সমর্থকদের ভিড়। ব্যাকগ্রাঊন্ডে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তাঁর নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

ব্রায়ান ক্লাউডাস নামে এক ট্রাম্প সমর্থক তাঁর টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করেন ১৩ অক্টোবর। মাত্র ১৪ সেকেন্ডের ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে একটি হাজার ২৩-এর মতো ফলোয়ার থাকা আনভেরিফায়েড হ্যান্ডলেই দেখা হয়েছে এক কোটি ৪০ লাখের বেশি বার।

প্রচুর মানুষ ট্রাম্পের সেই নাচ এবং তাঁর প্রশংসা করলেও অনেকে আবার তাঁর সমালোচনাও করেছেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন