Advertisement
১৫ জুলাই ২০২৪
Sports News

আই লিগে নতুন রেকর্ড পঞ্জাব স্ট্রাইকারের

আই লিগের নবাগত দল মিনার্ভা পঞ্জাব। এখনও পর্যন্ত খেলা দিয়ে লাইম লাইটে উঠে আসতে পারেনি পঞ্জাবের এই দল। কিন্তু শনিবার মুম্বই এফসির বিরুদ্ধে রেকর্ডে নাম লিখিয়ে ফেলল মিনার্ভা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৭ ১৯:২৩
Share: Save:

আই লিগের নবাগত দল মিনার্ভা পঞ্জাব। এখনও পর্যন্ত খেলা দিয়ে লাইম লাইটে উঠে আসতে পারেনি পঞ্জাবের এই দল। কিন্তু শনিবার মুম্বই এফসির বিরুদ্ধে রেকর্ডে নাম লিখিয়ে ফেলল মিনার্ভা। আই লিগের সর্ব কনিষ্ঠ গোলদাতা হিসেবে উঠে এলেন মিনার্ভা প়ঞ্জাবেরই বাওরিংদাও বোরো।

শনিবার ঘরের মাঠেই চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নেমেছিল পঞ্জাব। প্রথমার্ধ শেষ হয়েছিল গোলশূন্যভাবেই। কিন্তু দ্বিতীয়ার্ধেই ঘুরে দাঁড়ায় হোম টিম। যাঁর গোলে এই ঘুরে দাঁড়ানো সেই বোরো এদিন নাম লিখিয়ে নিলেন আই লিগের রেকর্ডে। ৫৭ মিনিটে গোলের মুখ খুললেন অসমের এই ছেলে। তার পরই অবশ্য তাঁকে তুলে নেন কোচ। কিন্তু ততক্ষণে ভারতীয় ফুটবলের রেকর্ডে ঢুকে পড়েছেন এআইএফএফ এলিট অ্যাকাডেমির এই ছেলে। বোরোর বয়স ১৭ বছর তিন মাস ও ১৮ দিন। আইএসএল দল চেন্নাইয়ান এফসি থেকে লোনে পঞ্জাবে যোগ দিয়েছিলেন তিনি। ছাত্রের সাফল্যে খুশি এআইএফএফ রিজিওনাল অ্যাকাডেমির কোচ গৌতম ঘোষ। আইএফএ শিল্ডেও সর্বোচ্চ গোলদাতা হয়েছিল এই বোরো। এআইএফএফ অ্যাকাডেমির সব থেকে প্রতিভাবাণ ফুটবলার হিসেবে তাঁকেই এগিয়ে রাখছেন বিশেষজ্ঞরা।

আরও খবর: ফেডারেশনকে পরামর্শ তারকাদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baoringdao Bodo I League Minerva Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE