Advertisement
০৬ মে ২০২৪
Shane Warne

Shane Warne: সাজসজ্জায় বিশেষ নজর ছিল শেন ওয়ার্নের, খোলেন নিজের অন্তর্বাসের ব্র্যান্ডও

ক্রিকেটের বাইরে আরও একটি বিষয়ে বিশেষ আগ্রহ ছিল শেন ওয়ার্নের। ফ্যাশন জগৎ নিয়ে দারুণ আগ্রহী ছিলেন এই কিংবদন্তি খেলোয়াড়।

ফ্যাশনেও মন ছিল শেন ওয়ার্নের

ফ্যাশনেও মন ছিল শেন ওয়ার্নের ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ২২:২০
Share: Save:

আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল ক্রিকেট জগতের কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের। অধিকাংশ মানুষই ওয়ার্নকে চেনেন স্পিনের জাদুকর হিসাবেই। কিন্তু জানেন কি, ক্রিকেটের বাইরে আরও একটি বিষয়ে বিশেষ আগ্রহ ছিল ওয়ার্নের? ফ্যাশন জগৎ নিয়ে দারুণ আগ্রহী ছিলেন এই কিংবদন্তি ক্রিকেট তারকা।

মাঠের বাইরেও ওয়ার্ন অসংখ্য বার অনুরাগীদের মুগ্ধ করেছেন তার সাজ-পোশাকে। বিশেষত উজ্জ্বল রঙের পোশাক খুবই পছন্দ ছিল ওয়ার্নের। নারীদের পোশাকেও বিশেষ আগ্রহ ছিল তাঁর। ২০১২ সালে মিলান ফ্যাশন উইকে বান্ধবী লিজ হার্লির সঙ্গে সাবলীল ভঙ্গিতে দেখা গিয়েছিল তাঁকে। ইটালির পোশাক-শিল্পী রবার্তো কাভল্লির পোশাক খুবই পছন্দ করতেন ওয়ার্ন।

২০০৯ সালে পুরুষদের পোশাক ও অন্তর্বাসের একটি নিজস্ব ব্র্যান্ডও খোলেন ওয়ার্ন। সহকারি পোশাক-শিল্পীদের সঙ্গে হাত মিলিয়ে নিজেই ডিজাইন করেছিলেন উজ্জ্বল রঙের অন্তর্বাস ও মোজা। নাম দেন ‘স্পিনার্স’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE