Advertisement
০৬ মে ২০২৪
Kriti Sanon

শাড়ির সাজে অনুরাগীদের মুগ্ধ করলেন ‘আদিপুরুষ’-এর সীতা, প্রিমিয়ারে কেমন দেখাচ্ছিল কৃতিকে?

শুধু অভিনয়ের জন্যই নয়, পর্দার সীতাকে দর্শকের মনে ধরেছে তাঁর সাজপোশাকের জন্যও। মা, বাবা, বোনের সঙ্গে প্রিমিয়ারে উপস্থিত ছিলেন কৃতি।

Kriti Sanon.

‘আদিপুরুষ’ ছবিতে ‘সীতা’র চরিত্রে অভিনেত্রী কৃতি শ্যানন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ২৩:১৬
Share: Save:

নানা প্রকার সমালোচনা, বাধা-বিপত্তি পেরিয়ে ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রভাস ও কৃতি শ্যানন অভিনীত ছবি ‘আদিপুরুষ’। ওম রাউত পরিচালিত এই ছবিতে ‘সীতা’-র ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী শ্যাননকে। শুধু অভিনয়ের জন্যই নয়, পর্দার সীতাকে দর্শকের মনে ধরেছে তাঁর পোশাক পরিকল্পনার জন্যও। প্রভাস, সইফ আলি খানের মতোই পরিবারের অন্যান্য সদস্যকে নিয়ে ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন কৃতি। ক্যামেরায় ধরা পড়েছে সেই ভিডিয়ো।

প্রেক্ষাগৃহের বাইরে দাঁড়িয়ে আলোকচিত্রীদের সামনে বিভিন্ন মেজাজে ধরা দেওয়ার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ধূসর রঙা ‘শিফন সিল্ক’ শাড়ি এবং মানানসই ব্রোকেডের কাজ করা লেস দেওয়া ‘এয়ারহসটেস’ ব্লাউজে কৃতি হয়ে উঠেছিলেন অপরূপা। শাড়ির প্রান্তজুড়ে এমব্রয়ডারি করা সোনালি রঙের সরু জরির পাড়। ধূসর রঙা শাড়িটির গায়ে লাল, কমলা, নীল, সবুজ, খয়েরি-সহ বিভিন্ন রঙের কলমকারি নকশা তোলা। সঙ্গে ছিল মানানসই দুল। পায়ে নাগরাই জুতি জোড়াও মানিয়েছিল বেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Adipurush Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE