Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Car Accident

Google Map: গুগল ম্যাপে বিপত্তি, তিন মাসের শিশু ও দুই মহিলা-সহ চার জনকে নিয়ে খালে পড়ল গাড়ি

গভীর রাতে পথ হারিয়ে ফেলায় গুগল ম্যাপের সহায়তা নেন গাড়িচালক। তাতেই গাড়ি সোজা গিয়ে পড়ে একটি খালে। তবে অক্ষত আছেন যাত্রীরা।

সোজা জলে ঝাঁপ!

সোজা জলে ঝাঁপ! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১২:৩৪
Share: Save:

অচেনা পথে দিশা দেখাতে বহু মানুষই ভরসা করেন গুগল ম্যাপের উপর। কিন্তু সেই ম্যাপও কখনও কখনও ভুল হতে পারে। তেমনই নিদর্শন দেখা গেল কেরলে। গুগল ম্যাপ দেখে গাড়ি চালাতে গিয়ে একটি গাড়ি সোজা গিয়ে পড়ল খালে।

যখন দুর্ঘটনা ঘটে তখন ঘড়িতে সাড়ে ১০টা। এরনাকুলম থেকে কুমবানাদে নিজের বাড়ি ফিরছিলেন সোনিয়া নামের এক মহিলা। পেশায় চিকিৎসক তিনি। সঙ্গে ছিল তাঁর তিন মাসের শিশুকন্যা, মা ও এক আত্মীয়। কিন্তু রাতে পথ হারিয়ে ফেলেন তিনি। তার পরই ইন্টারনেটে ম্যাপের সহায়তা নেন তিনি। আর তাতেই বিপত্তি। বুঝতে না পেরে একটি খালে পড়ে যায় গাড়ি, খবর পশ্চিম কোট্টায়াম থানা সূত্রে।

তবে গাড়িতে আপৎকালীন সঙ্কেত দেওয়ার ব্যবস্থা ছিল। জলে পড়া মাত্র সেই সঙ্কেত জারি করায় তৎক্ষণাৎ ছুটে আসেন স্থানীয় মানুষ। জলের টানে ভেসে যাচ্ছিল গাড়িটি। ঘটনাস্থলের প্রায় ৩০০ মিটার দূরে কোনও রকমে দড়ি ছুড়ে উদ্ধার করা হয় যাত্রীদের। তবে ডুবে যায় গাড়িটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident kerala Google Map
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE