Advertisement
০৫ মে ২০২৪
Bizarre

যেন নেকড়ের মতো দেখতে লাগে, এমন শখ পূরণে কত লক্ষ টাকা ব্যয় করলেন যুবক?

অন্যের থেকে নিজেকে আলাদা করার প্রচেষ্টা তো সকলেরই থাকে। সেই উদ্দেশ্যে অনেকেই অনেক রকম প্রসাধনী ব্যবহার করে থাকেন। কিন্তু নেকড়ের মতো দেখতে হওয়ার শখ আর ক’জনেরই বা হয়?

বলো তো আরশি তুমি মুখটি দেখে!

বলো তো আরশি তুমি মুখটি দেখে! ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
টোকিও শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ২০:১৭
Share: Save:

নিজেকে অন্যদের থেকে আলাদা লাগবে, এমন মনের আশা তো সকলেরই থাকে। কিন্তু তাই বলে নেকড়ের মতো দেখতে হবে, এমন শখ কারও হতে পারে? জাপানের এক যুবকের শখ, তাঁকে দেখতে যেন নেকড়ের মতো লাগে। শুধু তা-ই নয়, তিনি যেন চারপায়ে হাঁটতেও পারেন। এমন অদ্ভুত মনোবাঞ্ছা পূরণ করতে গিয়ে ইতিমধ্যেই তিনি জাপানি মুদ্রায় প্রায় ৩০ লক্ষ ইয়েন ব্যয় করে ফেলেছেন। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ১৯ লক্ষ টাকা।

তবে কোনও চিকিৎসা পদ্ধতির সাহায্যে নয়, নেকড়ের মতো পোশাক বানিয়ে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। তিনি বলেন, “বন্যপ্রাণীদের প্রতি আমার অমোঘ টান থেকেই এই পোশাকের পরিকল্পনা করেছিলাম। ছোট থেকে নানা রকম জীবজন্তু দেখে আমি ওদের মতো হতে চাইতাম।”

বিশেষ এই পরিকল্পনা করতে গিয়ে তাঁকে বহু বার দর্জির কাছে যেতে হয়েছে। এই পোশাক তৈরি করতে অন্তত পক্ষে ৫০ দিন সময় লেগেছে। কারণ, ওই বিশেষ পোশাক পরে যেন কোনও দিক থেকেই তাকে দেখতে মানুষের মতো না লাগে।

তবে এই প্রথম নয়। ১২ লক্ষ ইয়েন ব্যয়ে এর আগেও এক ব্যক্তি হুবহু কুকুরের মতো পোশাক বানিয়ে নিজেকে একেবারেই তেমন ধারার দেখতে করে ফেলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Wolf
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE