Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mistakes Before Intimate Session

ঘনিষ্ঠ মুহূর্তে কিছুতেই তৃপ্ত হতে পারছেন না? সঙ্গমের আগে কোন ৩টি ভুল করলে এমন হয়?

যৌনজীবন আরও সুখের করে তুলতে শারীরিক ঘনিষ্ঠতার আগে কোন কাজগুলি করবেন?

Things You Should Never Do Before Intimate Session

শারীরিক মিলন আরও বেশি তৃপ্তিদায়ক করে তুলতে সঙ্গমের আগে কিছু বিষয় এড়িয়ে চলাই ভাল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৫:৩৪
Share: Save:

প্রেমের সম্পর্কে যৌনতা খুব নিবিড় অনুভূতি। শুধু সম্পর্কের ভিত্তি নয়, শারীরিক মিলন দু’জন মানুষকে আরও কাছাকাছি নিয়ে আসে। কিন্তু একান্ত ব্যক্তিগত এই অনুভূতিতেও অনেক সময় ছন্দপতন ঘটে। সমীক্ষা বলছে, শারীরিক মিলন আরও বেশি তৃপ্তিদায়ক করে তুলতে সঙ্গমের আগে কিছু বিষয় এড়িয়ে চলাই ভাল। যৌনজীবন আরও সুখের করে তুলতে শারীরিক ঘনিষ্ঠতার আগে কোন কাজগুলি করবেন না?

স্নান না করা

শরীরী উদ্‌যাপনে মেতে ওঠার আগে স্নান করা জরুরি। উত্তেজনার বশে এমন কিছু ভুলবেন না, যাতে পরে পস্তাতে হয়। যৌন মিলনের আগে অতি অবশ্যই স্নান করে পরিষ্কার থাকা জরুরি। বিশেষ করে ‘ইউটিআই’-এর মতো সংক্রমণ হওয়ার আশঙ্কা থাকে। তাই ঘনিষ্ঠ হওয়ার আগে অতি অবশ্যই পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা প্রয়োজন।

পেট ভরে খাবার খাওয়া

শারীরিক মিলনের আগে পেট ভরে খাবার না খাওয়াই ভাল। এমনকি, ভারী কোনও খাবার এড়িয়ে চলাই জরুরি। বদলে হালকা কোনও স্যুপ বা চকোলেট জাতীয় কিছু খেতে পারেন। আসলে চকোলেট সেরোটোনিন হরমোন ক্ষরণ বাড়িয়ে দেয়। ফলে ভিতর থেকে আলাদা শক্তি এবং বাড়তি উত্তেজনা টের পাওয়া যায়।

Things You Should Never Do Before Intimate Session

কয়েকটি ভুল যৌনজীবন ব্যাহত করে। প্রতীকী ছবি।

মদ্যপান করা

একান্ত মুহূর্তে মানেই এক ধরনের প্রেমের উদ্‌যাপন। তবে উদ্‌যাপন যেন মদ্যপান করে না হয়। সমীক্ষা বলছে, যৌনতার আগে মদ্যপান এড়িয়ে চলাই ভাল। মদ্যপানের ফলে নেশাগ্রস্ত হয়ে পড়লে যৌনতার আসল স্বাদ থেকে বঞ্চিত হতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Intimacy mistakes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE