Advertisement
০১ মে ২০২৪
Golden Globes 2024

‘সোনার’ মঞ্চে নিঁখোজ হিরে! আংটি থেকে খসে যাওয়া পাথরের সন্ধানে গোল্ডেন গ্লোবের তারাকারা

এক সাংবাদিক কেলটি নাইট তাঁর হিরে খোয়া যাওয়ার কথা লিখে, ভিডিয়ো-সহ সমাজমাধ্যমে পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, যে পাথরটি হারিয়েছে সেটি আসল।

Reporter Keltie Knight loses 4-carat diamond ring on the Golden Globes\\\\\\\' red carpet.

হিরের খোঁজে তারকারা! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১২:২৬
Share: Save:

কানায় কানায় পূর্ণ গোল্ডেন গ্লোবের অনুষ্ঠান চত্বর। ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলসের বসেছিল চাঁদের হাট। সেই অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটতে হাঁটতে হঠাৎ সাংবাদিকের চোখ পড়ে নিজের আঙুলের দিকে। আংটিতে খচিত প্রায় ৪ ক্যারেট ওজনের হিরে কখন খুলে পড়ে গিয়েছে, তা টের পাননি তিনি। তাই ভিড়ের মাঝে সেই হিরের খোঁজ পেতে তারকাদের সাহায্য প্রার্থনা করেছেন ওই সাংবাদিক।

কেলটি নাইট নামের ওই সাংবাদিক তৎক্ষণাৎ গোটা ঘটনার কথা লিখে, ভিডিয়ো-সহ সমাজমাধ্যমে পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, যে পাথরটি হারিয়েছে সেটি আসল। ভিড়ের মাঝে তাঁর আংটি থেকে সেই হিরেটি খুলে পড়ে যায়। যদি কেউ সেই হিরের খোঁজ পেয়ে থাকেন এবং নিজেকে সত্যিই ‘স্টার’ মনে করেন, তা হলে হিরেটি কেলটি নাইট-কে ফিরিয়ে দিন।

প্রসঙ্গত, ৮১তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের মঞ্চে বাজিমাত করেছে ‘ওপেনহাইমার’। সেরা অভিনেতার শিরোপা ছিনিয়ে নিয়েছেন কিলিয়ান মার্ফি। সেরা পরিচালকের খেতাব পেলেন ক্রিস্টোফার নোলান। সেরা মৌলিক গানের বিভাগে পুরস্কার জিতেছে ‘বার্বি’ সিনেমার ‘হোয়াট ওয়াজ আই মেড ফর’। সেরা মিউজিক্যাল কমেডি ছবি ‘পুওর থিংস’। এই ছবির জন্যই সেরা অভিনেত্রীর খেতাব পেয়েছেন এমা স্টোন। ড্রামা বিভাগে ‘কিলার অব দ্য ফ্লাওয়ার মুন’ ছবিটির জন্য সেরা অভিনেত্রী লিলি গ্ল্যাডস্টোন। ‘অ্যানাটমি অব আ ফল’ ছবির জন্য সেরা চিত্রনাট্যকারের খেতাব পেলেন জাস্টিন ট্রায়াট ও আর্থার হারারি। গত বছর ‘আরআরআর’ গোল্ডেন গ্লোবের মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেও, এই বছর দেশের ঝুলি শূন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Golden globe Diamond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE