• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভ্যালেনটাইন্স ডে-তে গোলাপের বদলে কুড়ুল, পেট্রল নিয়ে বিয়ের প্রস্তাব ইঞ্জিনিয়ারের

Axe
ছবি: সংগৃহী।

ভ্যালেনটাইন্স ডে-তে বিয়ের প্রস্তাব পাওয়া নতুন কিছু নয়। গোটা বিশ্বে এই প্রেমের দিনে এমন কোটি কোটি প্রস্তাব গ্রহণ, প্রত্যাখ্যান চলতেই থাকে। কিন্তু তা বলে গোলাপের বদলে কুড়ুল আর পেট্রল নিয়ে এমন প্রেমের প্রস্তাব খুব একটা দেখা যায়নি। যেমনটা দেখা গেল উত্তরপ্রদেশের ইনদওরের রাস্তায়।

বছর চব্বিশের জিত কুমার পানেরি একটি সফটওয়ার কোম্পানিতে কাজ করেন। ওই যুবক কলেজের প্রাক্তন ক্লাসমেটকে বিয়ের প্রস্তাব দেন। এটাই প্রথমবার নয়, এর আগেও বার বার বিয়ের প্রস্তাব দিয়েছেন ওই মহিলাকে। এবার ইনদওরের রাস্তাতেই সকলের সামনে ভ্যালেনটাইন্স ডে-র দিন ওই মহিলার সামনে হাজির হন জিত। কিন্তু ওই মহিলা বিয়ের প্রস্তাবে আগের মতোই এবারও রাজি হননি। এর পরই শুরু হয় আসল কাণ্ড। অভিযোগ, প্রত্যাখ্যাত হয়ে জিত তখন হুমকি দিতে থাকেন, কুড়ুল দিয়ে ওই মহিলাকে কুপিয়ে খুন করবেন এবং নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করবেন।

আসলে জিত এবং বছর বাইশের ওই মহিলার কলেজ থেকে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মহিলার অভিযোগ, জিত অত্যধিক মদ্যপান করেন। বার বার বলেও সেই অভ্যাস ত্যাগ করেননি জিত। শেষ পর্যন্ত সম্পর্ক ভেঙে দেন জিতের ওই বান্ধবী।

আরও পড়ুন: কলেজের পর প্রেমে পড়ে প্রায় বিয়ে করে নিচ্ছিলেন, জীবন কাহিনি শোনালেন রতন টাটা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্পর্ক ভেঙে যাওয়ার পর ওই মহিলাকে নানান ভাবে উত্ত্যক্ত করতেন জিত। বার বার বিয়ের প্রস্তাব দিতেন। কিন্তু আর কোনও ভাবেই সেই সম্পর্কে ফিরতে নারাজ ছিলেন ওই মহিলা। শেষ পর্যন্ত ভ্যালেনটাইন্স ডে-র দিন রাস্তায় ওই ‘নাটক’।

আরও পড়ুন: মাঝ আকাশে যাত্রী বোঝাই বিমানে বজ্রপাত, নজরদারি ক্যামেরায় ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য

রাস্তায় এই ঘটনা পথচলতি মানুষের সঙ্গে কর্তব্যরত পুলিশ কর্মীদেরও নজরে পড়ে। তাঁদের তৎপরতায় শেষ পর্যন্ত কোনও অঘটনের আগেই জিতকে ধরে ফেলা হয়। তাঁকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন স্থানীয় থানার এক পুলিশ অফিসার তাজিব কাজি। তিনি আরও জানিয়েছেন, জিত অনলাইনে কুড়ুলটি কিনেছিলেন দিন কয়েক আগে। বেশ কিছুদিন ধরেই জিত এই কাণ্ড করার পরিকল্পনা করছিলেন বলে জানিয়েছেন। তবে বড় অঘটন এড়ানো গিয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন