• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমির খানের সিনেমার গান গেয়ে দেশ বাঁচানোর ডাক পুলিশ কর্মীর

Police Sing
গান গেয়ে মানুষকে সতর্ক করছেন পুলিশ কর্মী। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ মাধ্যম, সোশ্যাল মিডিয়ায় প্রচার এমনকি বলপ্রয়োগ করেও মানুষকে অনেক ক্ষেত্রে বাড়িতে আটকে রাখা যাচ্ছে না। প্রয়োজন ছাড়াই অনেক মানুষ ঘুরতে বেরিয়ে পড়ছেন। নিজের, পরিবারের সঙ্গে আশপাশের সবার বিপদ হতে পারে সেই বোধটাই অনেকের মধ্যে এখনও জাগেনি। এবার সে কথাই বলিউডের গান গেয়ে মানুষকে বোঝানোর চেষ্টা করতে দেখা গেল মহারাষ্ট্রের এক পুলিশ কর্মীকে।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, প্রায় ফাঁকা একটি রাস্তায় দাঁড়িয়ে পুলিশের জিপ। আর সেখানে কর্তব্যরত কয়েকজন পুলিশ কর্মী, সবাই মুখোশ পরেই রয়েছেন। সেই অবস্থায় এক পুলিশ কর্মী হাতে মাইক্রোফোন নিয়ে, জিপে লাগানো ঘোষণা করার ছোট্ট লাউড স্পিকারে গান গাইছেন। ১৯৯৯ সালে আমির খান, নাসিরুদ্দিন শাহ, সোনালি বেন্দ্রে অভিনীত 'সরফরোস' সিনেমার একটি গান, ‘জিন্দেগি মওত না বন যায়ে, সামহালো ইয়ারো...’।

ছবিতে রূপকুমার রাঠোর গানটি গেয়েছিলেন, আর এখানে মহারাষ্ট্রের এই পুলিশ কর্মী মানুষকে যেন বার্তা দিচ্ছেন, সঙ্কটের এই সময় যদি বাড়িতে না থাকেন, তবে গোটা দেশ বিপদে পড়বে।

আরও পড়ুন: এই গ্রামবাসীদের দেখে শিল্পপতি, রাজনৈতিক নেতাদের শিখতে বলছেন নেটাগরিকরা

দেখুন সেই ভিডিয়ো:

২৭ মার্চ ভিডিয়োটি পোস্ট করেছেন, মহারাষ্ট্রের এক মন্ত্রী অনীল দেশমুখ। তাঁর অ্যাকাউন্টের ভিডিয়োটি প্রায় ১৪ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে নেটাগরিকরা এই গায়ক পুলিশ কর্মীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: করোনাভাইরাসের জের, গ্রামের নাম শুনেই আর কেউ তাঁদের সঙ্গে মিশতে চাইছেন না

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন