• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সত্যিই অবিশ্বাস্য ছবি! আপ্লুত রাজ্যের মুখ্যমন্ত্রীও

Prema Khandu
শাক-সবজি বিলি করছেন গ্রামবাসীরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

করোনায় গোটা দেশ লকডাউন। কেউ আগে থেকে কিছু খাবার মজুত করে রাখতে পেরেছিলেন, কেউ আবার সেই সুযোগ পাননি। কিন্তু যাঁরা বাড়ি থেকে দূরে কোথাও আটকে পড়েছেন বা দিনমজুরির কাজ করেন, তাঁদের সমস্যা সব থেকে বেশি। যে যেমন ভাবে পারছেন বিপদে পড়া এই মানুষদের সাহায্য করছেন। এই পরিস্থিতিতে এক আশার ছবি তুলে ধরলেন অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী প্রেমা খান্ডু।

প্রেমা রবিবার রাত ন’টা নাগাদ কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি উল্লেখ করেছেন, অরুণাচলের মহিলা কৃষক ও গ্রামবাসীরা স্বেচ্ছায় তাঁদের জমির ফসল বিলি করছেন। এই ফসল এলাকার দিনমজুর ও বাইরে থেকে আসার শ্রমিকদের জন্য তুলে দিচ্ছেন।

অরুণাচলের মুখ্যমন্ত্রী তাঁর টুইটে চারটি ছবিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, ত্রিপল বিছিয়ে তার উপর প্রচুর শাক-সবজি জড়ো করা হয়েছে। পোস্টের সঙ্গে প্রেমা খান্ডু #টুগেদারউইফাইটকরোনা এই হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন।

আরও পড়ুন: করোনাভাইরাসের জের, গ্রামের নাম শুনেই আর কেউ তাঁদের সঙ্গে মিশতে চাইছেন না

দেখুন সেই পোস্ট:

প্রেমার এই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। প্রচুর মানুষ পোস্টটি লাইক করার পাশাপাশি এই গ্রামবাসীদের উদ্যোগের প্রশংসা করেছেন। শুধু এই গ্রামবাসীদেরই নয়, গোটা অরুণাচলের মানুষ ও সেই সঙ্গে উত্তর-পূর্বের বাসিন্দাদেরও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকে।

আরও পড়ুন: গর্ভবতী মহিলাকে কাঁধে করে ৭ কিমি বয়ে নিয়ে গেলেন স্বাস্থ্য ও অঙ্গনওয়াড়ির কর্মীরা

কোনও কোনও নেটাগরিক আবার কমেন্ট বক্সে শিল্পপতি ও রাজনৈতিক নেতাদের উদ্দেশে লিখেছেন, ‘এঁদের দেখা শেখা উচিত, এটাই সঠিক সময় মানুষকে সাহায্য করার’। অবশ্য অনেক শিল্পপতি বা রাজনৈতিক নেতা বিভিন্ন ফান্ডের মাধ্যমে বা ব্যক্তিগত উদ্যোগে মানুষকে সাহায্য করছেন, সেই খবরও সামনে আসছে।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন