• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা: জম্মু-কাশ্মীরে মৃত আরও ১

corona
করোনায় মৃত ব্যক্তির শেষকৃত্য। ছবি: পিটিআই।

শ্রীনগরের ‘চেস্ট ডিজিজ’ হাসপাতালে আজ মৃত্যু হল এক করোনা আক্রান্তের। এ নিয়ে জম্মু-কাশ্মীরে মারা গেলেন দু’জন।

কাল ১৩ জন করোনা আক্রান্তের খোঁজ মেলে জম্মু-কাশ্মীরে। ফলে কেন্দ্রশাসিত অঞ্চলে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে। আজ সকালে প্রশাসনের মুখপাত্র রোহিত কানসাল বলেন, ‘‘শ্রীনগরের হাসপাতালে করোনা আক্রান্ত এক ব্যক্তি মারা গিয়েছেন।’’ ৬৭ বছর বয়সি ওই ব্যক্তি বিদেশে যাননি। কিন্তু সৌদি আরব ফেরত এক দম্পতির সংস্পর্শে এসেছিলেন। সেই দম্পতিও এখন বারামুলার মেডিক্যাল কলেজে ভর্তি। ৬৭ বছর বয়সি ব্যক্তির শেষকৃত্যও হয়েছে আজ। তবে তাতে পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। এর আগে জম্মু-কাশ্মীরে যে করোনা রোগীর মৃত্যু হয়েছিল তাঁর শেষকৃত্যেও পরিবারের কেউ উপস্থিত থাকতে চাননি। 

এরই মধ্যে কিছুটা আশার খবর শুনিয়েছে বেমিনার এসকেআইএমএস হাসপাতাল। সেখানে ভর্তি রয়েছেন ৬৫ বছরের এক বৃদ্ধা। জম্মু-কাশ্মীরে তাঁর দেহেই প্রথম কোভিড-১৯-এর খোঁজ পাওয়া গিয়েছিল।

আবার লকডাউনে বাসিন্দাদের ঘর-বন্দি থাকতে বলার সময়ে গালিগালাজ করার অভিযোগ উঠেছে এক পুলিশকর্মীর বিরুদ্ধে। বারামুলার সোপোরের ওই পুলিশকে বরখাস্ত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত। আজ জম্মু-কাশ্মীর পুলিশের ডিজি দিলবাগ সিংহ জানিয়েছেন, লকডাউন না মানায় ৬২৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে ৪৯০টি গাড়ি ও ১১৮টি দোকান।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন