Advertisement
০৬ মে ২০২৪
Crime News

কেন এত বেশি এসেছে বিল? বিদ্যুতের দফতরে গিয়ে মহিলা কর্মীকে খুন করে ফেললেন যুবক

পুণের এক ব্যক্তি বিদ্যুতের বিল বেশি আসার কারণে সংশ্লিষ্ট দফতরে গিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তার পরেও সমস্যার সমাধান না হলে এক আধিকারিককে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১১:৫৯
Share: Save:

বিদ্যুতের বিল বেশি আসায় সংশ্লিষ্ট দফতরে গিয়ে এক মহিলা কর্মীকে খুন করে ফেলার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। তিনি বিদ্যুতের বিল নিয়ে আগেই ওই দফতরে গিয়ে অসন্তোষ প্রকাশ করে এসেছিলেন। তা সত্ত্বেও কোনও কাজ না হওয়ায় এই কাণ্ড ঘটিয়েছেন। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

ঘটনাটি মহারাষ্ট্রের পুণে জেলার। অভিযুক্তের নাম অভিজিৎ পোটে। তিনি মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি ডিসট্রিবিউশনের গ্রাহক। ওই দফতরেই প্রযুক্তিবিদ হিসাবে কাজ করতেন রিঙ্কু থিটে (২৬)। অভিযোগ, বুধবার সকালে আচমকা দফতরে ঢুকে রিঙ্কুকে আক্রমণ করেন যুবক। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করা হয়। হাসপাতালে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, গত মাসে ৫৭০ টাকার বাড়তি বিদ্যুতের বিল পেয়েছিলেন অভিযুক্ত। তা নিয়ে বিদ্যুতের দফতরে গিয়ে অসন্তোষ প্রকাশ করেন তিনি। কিন্তু দফতরের তরফে যুবকের অভিযোগ নিয়ে কোনও পদক্ষেপ করা হয়নি। এতেই তিনি ক্ষুব্ধ হন।

বুধবার সকালে সটান বিদ্যুতের দফতরে ঢুকে যান যুবক। তখন রিঙ্কু সেখানে ছিলেন। কিন্তু যুবকের অভিযোগ সম্পর্কে তিনি কিছু জানতেন না। কারণ তিনি ১০ দিনের ছুটি কাটিয়ে সে দিনই দফতরে গিয়েছিলেন। ধারালো অস্ত্র দিয়ে মহিলাকে আঘাত করা হয়। গুরুতর জখম অবস্থায় দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু বাঁচানো যায়নি। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এ প্রসঙ্গে আরও তথ্য জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Crime News electricity bill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE