বিশাখাপত্তনম বিমানবন্দরে ছুরিবিদ্ধ হলেন জগনমোহন রেড্ডি।সেলফি তোলার অনুরোধ নিয়ে এক ব্যক্তি কাছে এসে তাঁর হাতে ছুরি চালিয়ে দেয়। অন্ধ্রপ্রদেশ বিধানসভার বিরোধী দলনেতা ও ওয়াই এস আর কংগ্রেস নেতা জগনমোহন হায়দরাবাদ যাওয়ার জন্য বিমানবন্দরে এসেছিলেন । সেই সময় ঘটনাটি ঘটে।জগনমোহনের হাতে  ক্ষত তৈরি হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, হামলাকারী বিমানবন্দরেরই ক্যান্টিন কর্মী। তার নাম শ্রীনিবাস।

বিশাখাপত্তনম বিমানবন্দরে ৪৫ বছরের জগন রেড্ডিকে বাঁ হাতে রক্ত লাগা অবস্থায় দেখতে পাওয়া যায়। একটি ছুরিও উদ্ধার করা হয় শ্রীনিবাস নামের ব্যক্তির কাছে। ছুরিটি মোরগ লড়াইয়ের ছুরি বলেই প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, ওই ব্যক্তি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকে জগন রেড্ডির সঙ্গে সেলফি তুলতে চান। সেলফি তুলতে জগন রেড্ডি রাজি হলে তাঁর কাছে গিয়ে হঠাৎ করেই ছুরি চালান তিনি। উপস্থিত নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দিলেও প্রশ্ন উঠেছে বিমানবন্দরের সামগ্রিক নিরাপত্তা পরিস্থিতি নিয়ে।

আরও পড়ুন: নির্বাসিত’ সিবিআই প্রধানের বাড়ির সামনে সন্দেহজনক ঘোরাঘুরি, গ্রেফতার চার

জানা গিয়েছে, হামলাকারী কোনও ভাবেই চায় না আগামী নির্বাচনে জগন ক্ষমতায় আসুন। সেই কারণেই হামলা চালায় সে। ওয়াই এস আর কংগ্রেসের তরফে জানানো হয়েছে, তেলুগু দেশম পার্টির মদতেই এই হামলার ষড়যন্ত্র করা হয়েছে। জগন রেড্ডির ওপর হামলার ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেছেনতেলুগু দেশম নেতা ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।

আরও পড়ুন: দু’লাখের গয়না কিনে ভুয়ো নোট গছিয়ে চম্পট দিল দম্পতি

দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।