মিছিলের ভিড়ে উৎসাহী কংগ্রেস 
মিছিলে হাঁটেন প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যোৎ কিশোর দেববর্মন, সহযোগী দল আইএনপিটি-র সভাপতি বিজয় রাঙ্খল-সহ অন্য নেতারাও ছিলেন।
Congress

প্রার্থীকে নিয়ে মিছিল করে কংগ্রেস আজ পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে মনোনয়ন পত্র জমা দিল। রবীন্দ্র শতবার্ষিকী ভবন থেকে মিছিল পশ্চিম জেলাশাসকের অফিসে পৌঁছয়। মাত্র গত সপ্তাহেই বিজেপির সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক ছিন্ন করে আসা কংগ্রেস প্রার্থী সুবল  ভৌমিককে নিয়ে মিছিলকে ঘিরে কংগ্রেস সমর্থকদের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। মিছিলে হাঁটেন প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যোৎ কিশোর দেববর্মন, সহযোগী দল আইএনপিটি-র সভাপতি বিজয় রাঙ্খল-সহ অন্য নেতারাও ছিলেন।

পরে উপস্থিত সমর্থকদের উদ্দেশে প্রদেশ সভাপতি বলেন, ‘‘রাজ্যের মুখ্যমন্ত্রীর কথা ও কাজে কোনও মিল নেই। বলেন এক, করেন আর এক।’’ তাঁর কথায়, ভোটের আগে বিজেপি বলেছিল, ক্ষমতায় এসে কর্মচারীদের সপ্তম বেতন কমিশন দেবে। দেয়নি। বেকার সমস্যার সমাধান করবে। মিস কল দিলেই চাকরি হবে। প্রদ্যোৎবাবুর কটাক্ষ, ‘‘এখন এই নম্বরে ফোন করলে বলে সেটি বন্ধ আছে।’’  সমর্থকদের উদ্দেশে সুবলবাবু বলেন, ‘‘রাজ্যে শুধু মাত্র মুখ্যমন্ত্রী বদল হয়েছে। সিপিএম যে জায়গায় ছেড়ে গিয়েছিল, সেই জায়গা থেকে বিজেপি শুরু করেছে। রাজ্যে নৈরাজ্য এবং লুটপাট  চলছে।’’ 

২০১৯ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত