• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পরিচর্যায় ৪৫ হাজার টাকার বিশেষ শাওয়ার, সেঙ্গামালামের বব কাট নিয়ে চর্চা নেটদুনিয়ায়

senamangalam
‘বব-কাট সেঙ্গামালাম’-এর চুলের স্টাইলে মেতেছে নেটদুনিয়া। ছবি টুইটার থেকে নেওয়া।

তামিলনাড়ুর মান্নারগুড়ি শহরে রয়েছে রাজা গোপালস্বামী মন্দির। সেখানেই থাকে সেঙ্গামালাম। সেঙ্গামালাম একটি হাতি। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের অফিসার সুধা রমেন। সেই ছবিতে সেঙ্গামালামের চুলের স্টাইল দেখে উচ্ছ্বসিত নেটাগরিকরা। আলোচনায় মেতেছেন তাঁকে নিয়ে।

সেই ছবি পোস্ট করে সুধা রমেন লিখেছেন, ‘‘বব-কাট সেঙ্গামালাম নামে বিখ্যাত সে। চুলের স্টাইলের জন্য তার বিশাল ফ্যান ফলোয়ারও রয়েছে। মান্নারগুড়ির রাজা গোপালস্বামী মন্দিরে ওর দেখা পাওয়া যাবে।’’ ১৪ হাজার লাইকের পাশাপাশি দু’হাজারেরও বেশি নেটাগরিক আলোচনা করেছেন ছবিটি নিয়ে। সেই ছবিতে দেখা যাচ্ছে, বব-কাট চুল রয়েছে সেঙ্গামালামের। তার মাহুতকে সেই চুলের পরিচর্যা করতেও দেখা যাচ্ছে।

জানা গিয়েছে, ২০০৩-এ কেরল থেকে রাজাগোপালস্বামী মন্দিরে নিয়ে আসা হয় তাকে। তার এই চুলের পরিচর্যা করেন মাহুল রাজাগোপাল। তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘‘সেঙ্গামালাম আমার সন্তানের মতো। তাই আমি ওকে বিশেষ ভাবে সাজিয়ে রাখতে চাই। এক বার ইন্টারনেটে হাতির শাবকের চুলের স্টাইল দেখেছিলাম। তার পর থেকেই সেঙ্গামালামের চুলের পরিচর্যা শুরু করি।’’ দিনে তিন বার ধোয়া হয় সেঙ্গামালামের চুল। গরমে যাতে সেঙ্গামালামের কষ্ট না হয়, সে জন্য ৪৫ হাজার টাকা দিয়ে বিশেষ শাওয়ারও বসিয়েছেন রাজাগোপাল। দেখুন সেঙ্গামালামের ছবি ও ভিডিয়ো—

আরও পড়ুন:  সম্পর্কে তৃতীয় ব্যক্তি! লেডি ডনকে নিগ্রহ ‘প্রেমিক’ গ্যাংস্টারের

আরও পড়ুন: বিয়ের কয়েক ঘণ্টা আগে পার্লারের মধ্যে খুন যুবতী
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন