সন্দেহটা ছিল স্ত্রীয়ের উপর। উত্তরপ্রদেশের মোরাদাবাদের এক ব্যক্তির সন্দেহ তার স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই সন্দেহের বশবর্তী হয়ে সে চড়াও হয়েছে নিজের ছেলে মেয়ের উপর। সন্তানরা বিবাহ বহির্ভূত সেই সম্পর্কের ফসল- এই ধারণায় চালিত হয়ে নিজের চার সন্তানকে কাঁচি দিয়ে কুপিয়েছে ওই ব্যক্তি।

স্ত্রীকে সন্দেহের বশে সন্তানদের খুন করা ওই ব্যক্তির নাম রোহিতাস। পেশায় দর্জি রোহিতাস উত্তরপ্রদেশের মোরাদাবাদ এলাকার নির্মলপুর গ্রামের বাসিন্দা। স্ত্রীর প্রতি সন্দেহই কার্যত আক্রোশে পরিণত হয়েছে বলে প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা। আর তার সন্তানরা ওই সম্পর্কের ফসল বলেই সন্দেহ তার।

 গত ৯ জুন রাত সাড়ে ১০টা নাগাদ স্ত্রী ও সন্তানদের খুন করার পরিকল্পনা করে সে। সেই মতো বাড়ির দোতলায় শুয়ে থাকা তিন সন্তান আকাশ, রবি ও সালোনির বুকে কাঁচি বসিয়ে নীচে নেমে আসে রোহিতাস। নীচে এসে স্ত্রী ও চতুর্থ সন্তান শিবাণীকে মারতে উদ্যত হয় বলে জানিয়েছেন সিনিয়র পুলিশ অফিসার উদয়শঙ্কর সিংহ।

আরও পড়ুন: টাকার জন্য মহিলাকে রাস্তায় ফেলে পেটাল কংগ্রেস নেতার ভাই!

এর মধ্যে বাড়িতেই মৃত্যু হয় আকাশ ও রবির। যদিও সালোনি ও শিবাণীর আশঙ্কাজনক। তারা হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ে যাচ্ছে। এই খুনের ঘটনায় রোহিতাসকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা করা হয়েছে। ঘটনার কারণ বিস্তারিত জানতে তদন্ত চলছে বলে জানিয়েছেন এক পুলিশ অফিসার।

আরও পড়ুন: ছেলে মেয়ের সামনেই স্ত্রীকে পিটিয়ে মারল স্বামী