• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিরোধীদের সব বাধা টপকে এগিয়ে চলেছে মারিও কেজরীবাল

Mario Kejri
আম আদমি পার্টির টুইট থেকে নেওয়া ছবি।

কয়েক সপ্তাহ পরেই রাজধানী দিল্লিতে বিধানসভা নির্বাচন। মূল লড়াই আম আদমি পার্টির সঙ্গে ভারতীয় জনতা পার্টির। প্রথাগত বিভিন্ন মধ্যমের সঙ্গেই প্রচার চলছে ডিজিট্যাল প্ল্যাটফর্মে লড়াই। সেই লড়াইয়ে এবার ভিডিয়ো গেম সুপার মারিও-র মারিও-র ভূমিকায় নামিয়ে দেওয়া হল মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে। মারিওর মতোই তিনিও যেন এক একটা বাধা টপকে টপকে জয়ের পথে এগিয়ে চলেছেন।

আম আদমি পার্টি (আপ)-এর টুইটার হ্যান্ডলে অ্যানিমেটেড ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আম আদমি পার্টির টুপি ও নিজের আইকনিক মাফলার পরে এগিয়ে চলেছেন কেজরীবাল।

ক্ষমতায় আসার পর কী ভাবে ট্যাঙ্কার মাফিয়া, বিদ্যুতের দামকে নিয়ন্ত্রণ করে দিল্লির উন্নয়ন করেছেন তা দেখানোর চেষ্টা হয়েছে। সরকারি স্কুল, হাসপাতাল তৈরি, নারী সুরক্ষায় সিসি ক্যামেরা, স্ট্রিট লাইট বসাচ্ছে কেজরীবাল ওরফে মারিও।

আরও পড়ুন: বিষাক্ত কামড়ের ভয়ে বর্ম পরে কোয়ালাকে কোলে নিলেন নিলেন সাংবাদিক, সত্যি জেনে হেসে লুটোপুটি

আরও পড়ুন: আম আদমি পার্টি (আপ)-এর টুইটার হ্যান্ডলে অ্যানিমেটেড ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আম আদমি পার্টির টুপি ও নিজের আইকনিক মাফলার পরে এগিয়ে চলেছেন কেজরীবাল।

আরও পড়ুন: তিন সপ্তাহ কুমিরে ঘেরা জঙ্গলে কাটিয়ে সুস্থ শরীরে ফিরলেন যুবক

বিরোধী নেতাদের মুখ থেকে যে ‘বোমা’ আসছে তাকেও এড়িয়ে, পরাস্ত করে এগিয়ে চলেছেন মারিও কেজরীবাল। লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকা প্রাইভেড স্কুলের ফি, দিল্লির ডেঙ্গুকেও নিয়ন্ত্রণ করছেন ম্যাফলার ম্যান মারিও। দেখানো হয়েছে, ৪০০-র বেশি মহল্লা ক্লিনিক, স্বাস্থের ক্ষেত্রে বাজেট বরাদ্দ বাড়ানো, ফ্রি ওয়াই-ফাই, দূষণ মুক্ত দীপাবলির মতো একের পর এক মাইলস্টোন কেমন করে পেরিয়ে চলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: জার্মানির রাস্তায় ঘুরে বেড়ানো ‘হিটলার’-কে হন্যে হয়ে খুঁজছে পুলিশ!

মারিও কেজরীবালের ভিডিয়োটি ১৩ জানুয়ারি পোস্ট হয়েছে। এখনই ভিডিয়োটি এক লাখের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে একের পর এক মজার মজার কমেন্ট পড়েছে এই পোস্টে।

দেখুন সেই পোস্ট:

একই স্টাইলে পাল্টা একটি মারিও গো রাউন্ড তৈরি করা হয়েছে। সেখানে মারিও কেজরীবাল কোন কোন জায়গায় ব্যর্থ তা তুলে ধরার চেষ্টা হয়েছে। এমনকি ভিডিয়োতে দেখানোর চেষ্টা হয়েছে কী ভাবে ন্না হজারে, কংগ্রেসের সাহায্যে দিল্লির চেয়ার দখলের পর তাদের ভুলে গিয়েছেন অরবিন্দ কেজরীবাল।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন