• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তিন সপ্তাহ কুমিরে ঘেরা জঙ্গলে কাটিয়ে সুস্থ শরীরে ফিরলেন যুবক

Crocodile
প্রতীকী চিত্র।

প্রায় তিন সপ্তাহ আগে হারিয়ে গিয়েছিলেন কুমিরে ভর্তি এক এলাকায়। সেই যুবককেই অবশেষে খুঁজে পেল পুলিশ। তবে তিনি হারিয়ে গিয়েছিলেন না ইচ্ছে করে পুলিশ কর্মীদের এড়িয়ে লুকিয়ে ছিলেন তা নিয়ে ধোঁয়াশা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অস্ট্রেলিয়ার উত্তর-পূর্বে কুইন্সল্যন্ডের ডেইন্ট্রি জঙ্গলে একাই ঘুরতে বেরিয়েছিলেন মিলান লেমিক নামে এক যুবক। বাড়ি অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া এলাকায়।দিনটা ছিল ২২ ডিসেম্বর। জানা যায় কোনও কারণে তাঁর গাড়ি খারাপ হয়ে যায়। তারপর আর তাঁর সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি।

মিলান লেমিকের খোঁজে পুলিশ যায় ওই এলাকায়। কিন্তু কোথাও তাঁর খোঁজ পাওয়া যায়নি। প্রথমে পুলিশ মনে করেছিল, এই এলাকায় প্রচুর কুমির রয়েছে, তাদের মধ্যে কেউ মিলানকে খেয়ে নিতে পারে। কিন্তু পরে পুলিশ সেই বক্তব্য থেকে সরে আসে। কারণ পুলিশ খতিয়ে দেখে, এই এলাকায় প্রচুর কুমির থাকলেও এত বড় কোনও কুমির নেই যা কিনা মিলানকে খেয়ে নিতে পারে। তাল্লাশি জারি রাখে পুলিশ। কিন্তু খুঁজে পাওয়া যাচ্ছিল না। মিলানকে।

আরও পড়ুন: জার্মানির রাস্তায় ঘুরে বেড়ানো ‘হিটলার’-কে হন্যে হয়ে খুঁজছে পুলিশ!

অবশেষে সোমবার যেখানে মিলান হারিয়ে গিয়েছিলেন তার থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে তাঁকে খুঁজে পাওয়া যায়। পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, মিলানের ওজন কিছুটা কমলেও তিনি সুস্থ রয়েছে।

আরও পড়ুন: এভাবে সাপের জন্ম দেখেছেন, পর্দা ছিঁড়ে বেরিয়ে আসছে বিষধর!

তবে মিলান কোথায় ছিলেন, কী করছিলেন এতদিন তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ। তাঁরা মনে করেছেন মিলান ইচ্ছে করেই পুলিশকে এড়িয়ে ছিলেন এতদিন। যদি তিনি এই কাজ করে থাকেন, তবে কেন করলেন সেটা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

আরও পড়ুন: পোঙ্গলে বৃদ্ধার নাচ শেয়ার করলেন কিরণ বেদি, ভাইরাল ভিডিয়ো

মিলানের নাম পুলিশের ওয়ান্টেড তালিকাতেও ছিল না। আর মিলানও এই সপ্তাহ তিনেক কোথায় ছিলেন, কী করছিলেন সে সম্পর্কে বিশেষ মুখও খোলেননি। তাঁর দাবি এই কদিন তিনি বনের ফল খেয়ে বেঁচে ছিলেন। যদিও পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন