আমাদের দেশে হামেশাই বাইকে তিন জনকে দেখা যায়। কিন্তু আইনে আছে একটি বাইকে দু’জনের বেশি যাত্রী চড়তে পারবেন না। তাও দু’জনেরই মাথায় থাকা চাই হেলমেট। তবে আইন আইনের জায়গায় রয়েছে, আর মানুষ নিজেদের মতো করে তা ভেঙে চলেছেন। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে একটি বাইকে মহিলা, শিশু, কিশোর, পোষ্যি নিয়ে দিব্যি বাইক চালিয়ে নিয়ে যাচ্ছেনএক ব্যক্তি।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে বাইক চালক নিজের সঙ্গে মোট ছ’জনকে নিয়েছেন। সঙ্গে রয়েছে দুটি কুকুরও। তার মধ্যে একটি আবার পাশের দিকে বাঁধা ব্যাগের ওপর বসে রয়েছে। এখানেই শেষ নয় বাইকে পিছনে দুই ধারে রয়েছে প্রচুর মালপত্র, লটবহরও। ১৫ সেকেন্ডের ভিডিয়োটি এক ঝলকে দেখলে বোঝা যাবে না কতজন রয়েছেন। একটু খেয়াল করলেই দেখা যাবে তাতে এক মহিলা ও কয়েকটি শিশু সহ মোট সাত জন রয়েছে।

রিশাদ কুপার নামে এক টুইটার হ্যান্ডলে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি। পোস্টে লেখা হয়েছে, ‘ওনলি ইন ইন্ডিয়া’।২৯ অগস্ট পোস্ট হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই ২০ হাজারের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে মজার সব মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

আরও পড়ুন : ভারতে রোলস রয়েস কালিনানের প্রথম মালিক মুকেশ অম্বানী, দেখে নিন এই গাড়ির দাম, ফিচার

আরও পড়ুন : নিজের শেষকৃত্যে যোগ দিতে অর্ধেক দিন ছুটি চাইল স্কুল পড়ুয়া, মঞ্জুরও হল আবেদন

ভিডিয়োটি কোথায় রেকর্ড হয়েছে এবংশেষ পর্যন্ত এই বাইক আরোহীদের পুলিশের মুখে পড়তে হয়েছে কিনা তাও জানা যায়নি।