• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রাক্তন মুখ্যমন্ত্রীর টুইটে মহিলা পুলিশকর্মীর ভূয়সী প্রশংসা!

Cop Shivraj
টুইটার থেকে নেওয়া ছবি।

মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহানের ভূয়সী প্রশংসা কুড়ালেন এক মহিলা পুলিশকর্মী। চৌহান একটি ভিডিয়ো তাঁর টুইটার হ্যান্ডলে পোস্ট করেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে এক মহিলা পুলিশ অফিসার কী ভাবে এক বৃদ্ধাকে সাহায্য করছেন।

শিবারাজ একটি ৩৯ সেকেন্ডের ভিডিয়ো আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে, এক বৃদ্ধাকে পোশাক পরিয়ে দিচ্ছেন একজন মহিলা পুলিশ অফিসার। সেই সঙ্গে তাঁকে একটি চটি জুতোও পরিয়ে দিচ্ছেন। পোশাক পরিয়ে দেওয়ার পর বৃদ্ধার চোখে জল চলে আসে। আপ্লুত হয়ে তিনি জড়িয়ে ধরছেন মহিলাকে পুলিশ অফিসারকে। আর মহিলা পুলিশ অফিসার বলছেন, ‘‘আপনি কাঁদছেন কেন? কাঁদবেন না।’’

শিবারাজ সিংহ তাঁর টুইটারে জানিয়েছেন, মহিলা পুলিশ অফিসারের নাম শ্রদ্ধা শুক্লা। ভিডিয়োতে শ্রদ্ধার সঙ্গে আরও এক মহিলা পুলিশ অফিসারকে দেখা যায়। তিনি ওই বৃদ্ধার পায়ে চটি জুতো পরিয়ে দিতে সাহায্য করেন।

আরও পড়ুন : রাইফেলধারী নিরাপত্তারক্ষী নিয়ে রাস্তায় বেরোয় এই দাঁতাল হাতি!

আরও পড়ুন : লাইভ চলাকালীন মহিলা সাংবাদিককে চুমু খেয়ে শাস্তির মুখে এক ব্যক্তি

শিবরাজ সিংহ লিখেছেন, ‘‘শ্রদ্ধা শুক্লার মতো মেয়েরা মধ্যপ্রদেশের গর্ব। মেয়েরা সবার দুঃখ বোঝে। মেয়েরা ঘরের আলো।’’ মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান ভিডিয়োটি পোস্ট করার পর সেটি এখনও পর্যন্ত ২৬ হাজারের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে পড়েছে লাইক ও কমেন্ট।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন