Advertisement
০৪ মে ২০২৪
Alia Bhatt-Ranbir Kapoor

বিয়েটাই ‘ভুয়ো’! বলি পরিচালকের কথা রাখতে আলিয়ার সঙ্গে চার হাত এক করেছেন রণবীর?

আলিয়া এবং রণবীরের বিয়ের নেপথ্যে যে এক বলি পরিচালকের হাত রয়েছে তা-ও জানালেন বলি অভিনেত্রী।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৭:৪০
Share: Save:
০১ ১৬
Alia Bhatt and Ranbir Kapoor

২০২২ সালে বলিপাড়ায় বেজে উঠেছিল বিয়ের সানাই। ভট্ট পরিবারের কন্যা আলিয়া ভট্ট এবং কপূর পরিবারের পুত্র রণবীর কপূর সাত পাকে বাঁধা পড়েছিলেন ১৪ এপ্রিল। ওই বছর নভেম্বর মাসে কন্যাসন্তানেরও জন্ম দেন আলিয়া। কিন্তু রণবীর এবং আলিয়ার এই বিয়েটাই নাকি ‘ভুয়ো’! এমনটাই দাবি করলেন বলিপাড়ার প্রথম সারির এক অভিনেত্রী।

০২ ১৬
Bhatt family picture

চলতি মাসেই রণবীর তাঁর মা নীতু কপূরের জন্মদিন পালন করতে ইটালি গিয়েছিলেন। রণবীর এবং নীতুর পাশাপাশি এই পারিবারিক সফরে যোগ দিয়েছিলেন নীতুর কন্যা ঋধিমা কপূর সহানি এবং ঋধিমার স্বামী।

০৩ ১৬
Neetu Kapoor

কপূর পরিবারের সকলে উপস্থিত থাকলেও নীতুর জন্মদিনে ছিলেন না আলিয়া এবং তাঁর কন্যা রাহা। ইনস্টাগ্রামে নীতুকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অভিনেত্রী। এই ঘটনার পরেই রণবীর এবং আলিয়ার বিয়ে নিয়ে মন্তব্য করে প্রচারে আসেন বলি অভিনেত্রী কঙ্গনা রানাউত।

০৪ ১৬
Kangana Ranaut

নাম উল্লেখ না করে কঙ্গনা দাবি করেন, রণবীর এবং আলিয়া দু’জনে একই বাড়িতে থাকলেও তাঁরা একই ঘরে থাকেন না। দু’জন দু’টি আলাদা তলায় থাকেন বলে দাবি করেন কঙ্গনা।

০৫ ১৬
Alia Bhatt and Ranbir Kapoor

আলিয়া এবং রণবীরের বিয়ের নেপথ্যে যে এক বলি পরিচালকের হাত রয়েছে তা-ও জানালেন কঙ্গনা।

০৬ ১৬
Karan Johar

কঙ্গনার দাবি, বলি পরিচালক কর্ণ জোহর নাকি রণবীরকে বিয়ে করার শর্ত দিয়েছিলেন। আলিয়াকে বিয়ের পরিবর্তে তিন পর্বের একটি ফিল্ম সিরিজ়ে অভিনয়ের জন্য রণবীরকে প্রস্তাব দেন কর্ণ।

০৭ ১৬
Kangana Ranaut

নিজের কেরিয়ার তৈরির লোভে, ছবির প্রচারের জন্য নাকি আলিয়াকে বিয়ে করেন রণবীর। এমনটাই দাবি করেন কঙ্গনা।

০৮ ১৬
Kangana Ranaut

রণবীর নাকি আলিয়ার সঙ্গে বিয়ে করে সুখী নন, দাবি কঙ্গনার। এই বিয়ে থেকে নাকি কোনও মতে পালিয়ে বাঁচাতে চাইছেন রণবীর।

০৯ ১৬
Ranbir Kapoor

এমনকি কঙ্গনার সঙ্গে মেসেজের মাধ্যমে কথা বলার চেষ্টা করেছেন রণবীর বলে দাবি অভিনেত্রীর।

১০ ১৬
Alia Bhatt and Ranbir Kapoor

কঙ্গনা বলেন, ‘‘রণবীরের এখন কিছুই করার নেই। এটা ভারত। এখানে কেউ এক বার বিয়ে করলে তাঁকে সারা জীবন দায়িত্ব পালন করে যেতে হয়।’’

১১ ১৬
Kangana Ranaut

রণবীর এবং আলিয়ার সম্পর্ক নিয়ে কঙ্গনা মন্তব্য করার পর নিজেই কটাক্ষের শিকার হন অভিনেত্রী। নেটব্যবহারকারীরা কঙ্গনাকে উদ্দেশ করে বলেন, ‘‘আলিয়া এবং রণবীরকে নিয়ে কঙ্গনার সমস্যা রয়েছে। ওঁদের নামে খালি খারাপ কথাই বলেন অভিনেত্রী। আলিয়ার প্রতিটি ছবি নিয়েও খারাপ কথা বলেছেন কঙ্গনা।’’

১২ ১৬
Neetu Kapoor

কঙ্গনার মন্তব্যের পর সমাজমাধ্যমে মুখ খুলেছিলেন নীতু। তিনি লেখেন, ‘‘পরিবারকে যিনি বেঁধে রাখেন, তিনিই যদি অনুপস্থিত থাকেন, তা হলে সে পরিবার আর পরিবার থাকে না।’’

১৩ ১৬
Neetu Kapoor

পরিবারকে কেন্দ্র করে নীতু যে পোস্ট করেছেন তা আসলে কাকে উদ্দেশ করে লেখা তা নিয়ে বলিপাড়ায় জলঘোলা শুরু হয়েছে বিস্তর।

১৪ ১৬
Alia Bhatt

হলিউডে পা রেখেছেন আলিয়া। অগস্টে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে আলিয়া অভিনীত ‘হার্ট অফ স্টোন’ ছবিটি। গ্যাল গ্যাডট এবং জেমি ডরন্যানের মতো হলি তারকার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে।

১৫ ১৬
Alia Bhatt

সম্প্রতি ব্যবসার ক্ষেত্রেও বড় পদক্ষেপ করেছেন আলিয়া। ২০২০ সালের অক্টোবর মাসে বাচ্চাদের জন্য পোশাক বিপণি খুলেছিলেন আলিয়া। সম্প্রতি অভিনেত্রীর বিপণির প্রতি আগ্রহ দেখিয়েছে মুকেশ অম্বানীর সংস্থা।

১৬ ১৬
Alia Bhatt

কানাঘুষো শোনা যাচ্ছে, আলিয়ার পোশাক বিপণি কিনতে চেয়েছে রিলায়্যান্স। কথাবার্তাও নাকি সব পাকা হয়ে গিয়েছে। চলতি সপ্তাহের মধ্যেই বিপণির মালিকানা হস্তান্তর হবে বলে খবর। যদিও অভিনেত্রী এখনও এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেননি।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE