• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

ডিভোর্সের খবরে ক্ষুব্ধ, মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ প্রিয়ঙ্কার?

শেয়ার করুন
১০ celebs
মাত্র তিন মাসেই নাকি ভেঙে যেতে চলেছে প্রিয়ঙ্কা-নিকের দাম্পত্য। সম্প্রতি এক মার্কিন ম্যাগাজিনের খবরে এমনই জল্পনা ছড়ায়। প্রিয়ঙ্কা এবং নিক এ নিয়ে মুখ না খুললেও এই খবরের সত্যতা অস্বীকার করেছেন প্রিয়ঙ্কার মুখপাত্র।
১০ celebs
প্রথম এই খবর প্রকাশ করেছিল আমেরিকার ‘ওকে’ ম্যাগাজিন। শোনা যাচ্ছে, ওই ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি নোটিস পাঠাতে চলেছেন প্রিয়ঙ্কা। আইনজীবী মারফত্ দু’জনেরই পাবলিক ইমেজ নষ্ট করার ক্ষতিপূরণ দাবি করবেন বলে খবর।
১০ celebs
প্রিয়ঙ্কার ঘনিষ্ঠ সূত্রের দাবি, বেশির ভাগ সময়ই গসিপকে কোনও পাত্তা দেন না নায়িকা। কিন্তু এই খবর প্রকাশিত হওয়ার পর তিনি দুঃখ পেয়েছেন।
১০ celebs
ওই ম্যাগাজিনে লেখা হয়েছিল, শুধুমাত্র টাকার জন্যই প্রিয়ঙ্কা বিয়ে করেছেন। নায়িকার দাবি, এতে তাঁর এতদিনের তৈরি ইমেজ নষ্ট হয়েছে। ফলে ম্যাগাজিনের বিরুদ্ধে বড় অঙ্কের ক্ষতিপূরণ দাবি করতে পারেন তিনি বলে মনে করা হচ্ছে।
১০ celebs
মুখ না খুললেও নিকের সঙ্গে তাঁর সম্পর্ক যে মজবুত রয়েছে, সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে তার প্রমাণ দিয়ে চলেছেন প্রিয়ঙ্কা।
১০ celebs
সদ্য আটলান্টায় জোনাস ব্রাদার্সের শো-এ গিয়েছিলেন প্রিয়ঙ্কা। সেখানে নিক ছাড়াও তাঁর দুই ভাই জো এবং কেভিন উপস্থিত ছিলেন। মঞ্চ থেকেই ইঙ্গিতে প্রিয়ঙ্কাকে ‘আই লভ ইউ’ বলেন নিক।
১০ celebs
ওই কনসার্ট চলাকালীন এক মহিলা ভক্ত নিকের দিকে নিজের অন্তর্বাস ছুড়ে দেন। তা নিজের হাতে নিককে পৌঁছেও দেন প্রিয়ঙ্কা। এই ঘটনায় একটুও বিরক্তি ছিল না নায়িকার মুখে। বরং ছবি দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি বেশ মজা পেয়েছেন।
১০ celebs
ওই ম্যাগাজিনের দাবি ছিল, নিকের হয়ে বিয়ের পর থেকে সব সিদ্ধান্তই প্রিয়ঙ্কা নিচ্ছিলেন। নিকের নিজস্ব মতামতের কোনও গুরুত্ব থাকছিল না। সে কারণেই নাকি তাঁদের দাম্পত্যে সমস্যা দেখা দিয়েছিল।
১০ celebs
কিন্তু প্রিয়ঙ্কার সোশ্যাল ফলোয়াররা এ দাবি মানতে নারাজ। নিকের ব্যবহারে প্রিয়ঙ্কার প্রতি কোনও অসন্তোষ দেখতে পাননি তাঁরা। সে কারণেই গোটা ঘটনা গসিপ বলেই উড়িয়ে গিতে চান প্রিয়ঙ্কার অনুরাগীরা।
১০১০ celebs
যদিও আইনি পথে প্রিয়ঙ্কা ব্যবস্থা নেওয়ার পর গোটা ঘটনা কোন দিকে মোড় নেয়, সে দিকেই তাকিয়ে সিনে মহল।

Advertisement

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন