• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

শেষ কেমোর পর নতুন লুকে ছবি পোস্ট তাহিরার, কী বললেন স্বামী আয়ুষ্মান?

শেয়ার করুন
ayushmann tahira
বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন আগেই। শুরু থেকেই আয়ুষ্মান জানিয়েছিলেন যে, তাহিরার সঙ্গে এই লড়াইয়ে পাশে থাকছেন তিনি।
1
কেমোথেরাপি শেষের পর নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাহিরা। একটি পোস্টও লিখেছিলেন সেই ছবির সঙ্গে।
First
তাঁর স্টেজ জিরো স্তন ক্যানসার হয়েছিল বলে জানিয়েছিলেন তাহিরা। এ বার সেই যুদ্ধ জয়ের পর অন্য লুকসে ধরা দিলেন তিনি।
2
১২ বার কেমো নেওয়া হয়ে গিয়েছে তাঁর। একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, মাথার সব চুল চলে যাওয়ায় নিজেকে এখন ‘স্বাধীন’ বলে মনে হচ্ছে তাঁর।
3
নিজের পোস্ট করা ছবিতে তাহিরা লিখেছেন, তিনি কখনও ভাবতেও পারেননি তাঁর মাথার সব চুল এ ভাবে চলে যাবে। তবে নিজের এই নতুন ‘লুকস’-এ বেশ খুশি বলিউডের এই শর্ট ফিল্মমেকার। এমনকি চুলহীন মাথা নিয়ে স্নান করা যে এক অদ্ভুত অনুভূতি, তাও জানিয়েছেন তাহিরা।
tahira
আয়ুষ্মান খুরানার সঙ্গে তাঁর একটি সেলফি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেকেই তাহিরা ও আয়ুষ্মানের স্পোর্টিং আচরণের প্রশংসা করেছেন।
selfie
স্ত্রীর এই পোস্ট শেয়ার করে আয়ু্ষ্মান বলেছেন, তাহিরাকে এই নতুন লুকসে রীতিমতো ‘হট’ লাগছে।
tahira
তাহিরার এই পোস্ট শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, হৃত্বিক রোশন-সহ আরও অনেকে। প্রত্যেকেই অভিনন্দন জানিয়েছেন তাহিরাকে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। দীপিকাও বলেছেন তাহিরা ‘হট’। আর হৃত্বিক লিখেছেন ‘অ্যামেজিং’।
sonali-manisha
‘একটা নতুন আমিকে আবিষ্কার করেছি’, নিজের শেয়ার করা পোস্টে এমনটাই লিখেছিলেন তাহিরা। তাহিরা ছাড়াও এর আগে ক্যানসার আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে ও মনীষা কৈরালাও নিজেদের নতুন লুকস শেয়ার করেছিলেন। জানিয়েছিলেন, জীবন যুদ্ধ জয়ের কথা।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন