• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

নায়ক নয়, এই ছবিগুলির শেষে জিতেছিলেন ভিলেনরাই

শেয়ার করুন
Main
সিনেমা মানেই খলনায়কের চোখরাঙানি। আর ক্লাইম্যাক্সে নায়কের সঙ্গে টক্কর দিতে গিয়ে অবধারিত হার। তবে আজ যে সব ভিলেনদের কথা আমরা শুনব, সিনেমার শেষে তাঁরা জিতে গিয়েছেন। নায়কের অর্ধ থেকে বল নিয়ে গোল করে দিয়েছিলেন সেই খলনায়কেরা।
Ranveer
পদ্মাবত: শেষ পর্যন্ত পদ্মাবতীকে নিজের করে নিতে পারেননি আলাউদ্দিন খিলজি। তবে যুদ্ধে জিতে গিয়েছিলেন। রাজপুতদের হারিয়ে শেষ অবধি জিতেছিলেন ছবির খলনায়ক আলাউদ্দিন খিলজি।
John
ধুম: ‘ধুম’ ছবিতে জন আব্রাহামের চরিত্রের নাম ছিল কবির। একের পর এক চুরির ঘটনার পর পুলিশ তন্ন তন্ন করে খুঁজছিল কবিরকে। কিন্তু কবিরকে ধরতে গিয়ে রীতিমতো বোকা বনে গিয়েছিল পুলিশ। ধরা দেওয়ার পরিবর্তে মৃত্যুকেই বেছে নিয়েছিলেন কবির।
Neeraj Kabi
ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি: ঠান্ডা মাথায় ব্যোমকেশের সামনে একের পর এক বিপদ এনে হাজির করছিলেন ডক্টর গুহ। আর সেই ডক্টর গুহর চরিত্রে অভিনয় করেছিলেন যিনি, তিনি নীরজ কবি। ব্যোমকেশের কাছে ডক্টর গুহ কিন্তু হার মানেননি শেষ পর্যন্ত।
Vicky
রমন রাঘব টু পয়েন্ট জিরো: আপাত দৃষ্টিতে নওয়াজ মনে হলেও, পুলিশই কিন্তু এই ছবির আসল ভিলেন। আর সেই ডাকাবুকো পুলিশ রাঘবনের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন ভিকি কৌশল। পুলিশ হয়ে একের পর এক খুন করে যাচ্ছিলেন রাঘবন। তবে রাঘবন কিন্তু ধরা দেননি শেষ পর্যন্ত।
Sharukh
ফ্যান: ‘ফ্যান’ ছবিতে শাহরুখের জাবরা ফ্যান গৌরব একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছিলেন। গৌরবের চরিত্রটিতেও শাহরুখকেই দেখা গিয়েছিল। তবে শেষে আত্মঘাতী হয়েছিলেন এই ছবির ভিলেন গৌরব।
Imran
ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই: হাজি মস্তানের মৃত্যুর পর আন্ডারওয়ার্ল্ডের মুখ হয়ে ওঠেন শোয়েব। তাঁকে ধরতে গিয়ে শেষ অবধি গলদঘর্ম অবস্থা দাঁড়ায় পুলিশের। কিন্তু ভিলেন শোয়েব শেষ অবধি নিজের চালে বাজিমাত করে দিয়েছিলেন। আর দর্শকদের ভালবাসার পাত্র হয়ে উঠেছিলেন ভিলেন শোয়েব অর্থাৎ ইমরান হাসমি।
Zeishan
গ্যাঙ্গস অব ওয়াসিপুর টু: গোটা ছবিতে ভিলেন হিসেবে দাপট দেখিয়ে গিয়েছিলেন নওয়াজ অর্থাৎ ফয়জল খান। কিন্তু শেষে তাঁকেই খুন করে ভিলেন হয়ে ওঠেন তাঁরই দলের সদস্য ডেফিনেট। আর এই ডেফিনেটের চরিত্রে অভিনয় করেছিলেন জিশান কাদরি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন