• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

আজ বিয়ে কপিল শর্মার, জালন্ধরে প্রস্তুতি তুঙ্গে

শেয়ার করুন
১১ 1
সাত পাকে বাঁধা পড়ছেন কপিল শর্মা ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রথ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল প্রি-ওয়েডিং অনুষ্ঠানের ছবিও।
১১ 2
জালন্ধরে গিন্নি ও কপিলের বাড়ি সেজে উঠেছে ফুলে ও প্রদীপে। সেই ছবিও কপিলের তারকা বন্ধুরাই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।
১১ 2
মঙ্গলবার অমৃতসরে জাগরণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন কপিলের পরিবার। উপস্থিত ছিলেন কপিলের বন্ধু কে অভিষেক-সহ আরও অনেকে। কপিলের মায়ের নাচ দেখে চমকে গিয়েছেন তাঁরাও। সেই ভিডিয়োও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।
১১ 4
কপিল শর্মার কমেডি শোয়ে কপিলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করা সুমনা চক্রবর্তীও উপস্থিত ছিলেন এদিন। তিনিও জানান, কপিলের বিয়ের জন্য সারা রাত ধরে গানবাজনা চলেছে।
১১ 6
তবে কপিলের বিয়ের সংগীত সেরেমনিতে পারফর্ম করবেন রিচা শর্মা ও মাস্টার সালেম। তিনিও একটি ছবি পোস্ট করেছেন বিমানবন্দর থেকেই।
১১ 7
কপিল ও গিন্নির বিয়ে হবে পঞ্জাবি প্রথা মতেই। গিন্নি একজন সফল ব্যবসায়ী। গিন্নির মেক-আপ শিল্পী ও স্টাইলিস্ট শিখা মোহনও পোস্ট করেছেন ছবি। গিন্নিকে ভজনের সুরে তাল মেলাতেও দেখা গিয়েছে।
১১ 8
‘মাতা কি চৌকি’ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল প্রাক-বিবাহ অনুষ্ঠানের অংশ হিসাবে দিন কয়েক আগে। এই অনুষ্ঠানে ভক্তিমূলক গানের পরিবেশন করা হয়।
১১ 9
গিন্নির পরিবারের মেহেন্দি সেরেমনির ছবিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগে অখণ্ড পাঠ অনুষ্ঠান দিয়ে শুরু হয়েছিল কপিলের প্রাক বিবাহ অনুষ্ঠান।
১১ 10
কমেডিয়ান ভারতী সিংহ ও অন্যান্য টিভি তারকারাও কপিলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পৌঁছে গিয়েছেন জালন্ধরে। আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন পাঞ্জাবি ফিল্ম জগতের নামী তারকারা। কড়া নিরাপত্তাও জারি রয়েছে কপিল ও গিন্নির বাড়িতে।
১০১১ 11
জালন্ধরের রিসেপশন হবে ১৪ ডিসেম্বর। তবে মুম্বইয়ের রিসেশপন কবে, তা এখনও জানা যায়নি। কপিল ব্যস্ত তাঁর শো নিয়ে। তাই মধুচন্দ্রিমার পরিকল্পনা নিয়েও কিছু ভাবছেন না, এমনটাই জানিয়েছে সূত্র। তবে বিয়েতে অভিনব একটি ব্যবস্থাও রয়েছে। সেটা কী?
১১১১ 12
কপিলের বিয়ে ইউটিউবে সরাসরি সম্প্রচার করা হবে, শোনা যাচ্ছে এমনটাই। সংগীত সেরেমনির জন্যও সেজে উঠেছে মঞ্চ। অনুষ্ঠানের থিম রঙ লাল। গিন্নি ও কপিল সনাতনী পোশাকেই সাজবেন বলে জানিয়েছেন তাঁদের বন্ধুরা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন