সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

ডিজে অমিতাভের ‘জুম্মা চুম্মা’-য় নাচলেন দীপিকা-রণবীর, কে জিতলেন?

শেয়ার করুন
Deepika Padukone-Ranveer Singh
দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহের বিয়ের রিসেপশন, আর নাচ-গাচ হবে না! তা-ও কী হয়? ইতালির লেক কোমোর বিয়ে সেরে দীপিকারা এক বার বেঙ্গালুরুতে আর এক বার মুম্বইয়ে দ্বিতীয় রিসেপশন দেন। কী কী হল সেখানে? আর কারাই বা গানের তালে পা মেলালেন, দেখে নিন এক ঝলকে।
dancing in the party
গত শনিবার মুম্বইয়ে হয়ে গেল দীপিকা-রণবীরের রিসেপশন। খানাপিনা-নাচাগানা সবই তো ছিল। বলিউড স্টারেরা তো ছিলেনই। সেই সঙ্গে যদি থাকেন অভিতাভ বচ্চন আর জয়া বচ্চন! তা হলে তো সোনায় সোহাগা।
Ranveer Singh-Amitabh Bachchan
রিসেপশনে ডিজে-র দায়িত্বে কে ছিলেন জানেন কি? অমিতাভ বচ্চন স্বয়ং। আর ডিজে সেজেই চালিয়ে দিলেন ‘জুম্মা চুম্মা দে দে’। ১৯৯১-এর ‘হম’ ফিল্মের সেই সুপারহিট গানটা। আর পায় কে?
Deepika Padukone-Ranveer Singh
‘জুম্মা চুম্মা দে দে’-র গান শুরু হতেই তার বিটের সঙ্গে পা মেলালেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ। অমিতাভ-জয়াই বা পিছিয়ে থাকেন কেন? তার আগে এক ফাঁকে দীপিকার সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করে নিলেন রণবীর।
dancing in the party
শুরু হয়ে গেল নাচের ডুয়েল। ডান্স ফ্লোরে একটা টিমে অমিতাভ-রণবীর। আর একটা ফ্লোরে জয়া-দীপিকা। ব্যাপারটা বেশ এনজয় করেছেন অমিতাভ বচ্চন। এ নিয়ে ইনস্টাগ্রামে কয়েকটা ছবিও পোস্ট করে ফেলেছেন তিনি। তবে সে তো পরের কথা। এখন ফের ডান্স ফ্লোরে ফিরে যাওয়া যাক!
dancing in the party
ডান্স ফ্লোরে দীপিকা-রণবীরের ডুয়েল দেখতে যেন থমকে গেলেন সব অতিথিরা। দুই টিমের লড়াই মিস করতে চাননি কেউই। ফলে নিজেদের নাচ থামিয়ে সে দিকেই মন দিলেন।
Deepika Padukone Dancing in the party
একটু লক্ষ্য করে দেখুন, বাঁ-দিকের কোণে দাঁড়িয়ে হাসি যেন থামতেই চাইছে না বিদ্যা বালন আর তাঁর হাবি সিদ্ধার্থ রায় কপূরের। আরশাদ ওয়ারসিও হাসি হাসি মুখে ব্যাপারটা বেশ এনজয় করছেন।
Jaya-Deepika
শেষমেশ কোন টিম জিতল? অমিতাভ নিজেই জানিয়েছেন, মেয়েদের টিম জিতেছে। মানে, জয়া-দীপিকার টিমের কাছে গো-হারা হেরেছেন অমিতাভ-রণবীর। তবে তাতে নাকি অমিতাভের একটুও মনখারাপ হয়নি। বেশ হাসিমুখেই সে হার স্বীকার করে নিয়েছেন বিগ বি। জয়ের পর জয়াকে অভিনন্দনও জানালেন দীপিকা।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন