• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

কেউ রান্না করছেন, কেউ ডুবে বইয়ে, কী ভাবে সময় কাটাচ্ছে করোনাবন্দি বলিউড?

শেয়ার করুন
১৪ celeb
সারা দেশ জুড়েই লকডাউন চলছে। ৩১ মার্চ পর্যন্ত পুরো মুম্বইবাসী ঘরবন্দি। নিজেদের ঘরে আটকে রেখেই তাঁরা করোনাভাইরাসের সঙ্গে লড়াই চালাচ্ছেন। আর মুম্বই মানেই সেলেবদের ঠিকানা। সেলেবরাও এখন ঘরবন্দি। সারাদিন বাড়িতে বন্দি সেলেবরা কী ভাবে সময় কাটাচ্ছেন?
১৪ celeb
ইনস্টাগ্রামের নতুন সদস্য করিনা কপূর। পতৌডী-বাড়িতে কোয়রান্টিন হয়ে রয়েছেন তিনি এই মুহূর্তে। স্বামী সইফ আলি খান এই সময়টায় নিজেকে পুরোপুরি বইয়ে বন্ধ করেছেন। সইফ আলি খানের এই ছবিটা শেয়ার করে করিনা লিখেছেন, ‘মনে হচ্ছে এক সপ্তাহের জন্য বুকড।’
১৪ celeb
আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন করিনা। সে সময়ই করোনাভাইরাসের জেরে শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন প্রযোজক। তার পর থেকেই ঘরবন্দি করিনা।
১৪ celeb
‘সূর্যবংশী’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার। শুটিং বন্ধ। তাই নিয়ম-বিধি মেনে আপাতত ঘরবন্দি তিনিও। স্ত্রী টুইঙ্কল খন্না এবং সন্তানদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন।
১৪ celeb
সম্প্রতি ভারত থেকে আমেরিকায় ফিরেছেন তিনি। মার্কিন টেলিভিশনের কিছু কাজ বাকি ছিল তাঁর। সে জন্যই তড়িঘড়ি আমেরিকায় ফেরা। তবে সেই কাজ এখন বন্ধ। প্রিয়ঙ্কা চোপড়াও তাই ঘরবন্দি।
১৪ celeb
ব্যস্ত নায়িকা হলিডে মুডে। পোষ্য পুচ গিনোকে এই ক'দিন চুটিয়ে আদর করে নিচ্ছেন প্রিয়ঙ্কা। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘এই সময়ে বাড়িতে থাকাই সবচেয়ে নিরাপদ।’
১৪ celeb
সদ্য ‘বাগি ৩’ মুক্তি পেয়েছে। বক্স অফিসে ভাল ফলও করেছে ছবি। সাফল্যের পর এমনিতেই ছুটির মুডে ছিলেন শ্রদ্ধা কপূর। তবে এখন তো একেবারেই ঘরবন্দি। কী করছেন সারাদিন?
১৪ celeb
ইনস্টাগ্রামে বইয়ের একটা ছবি শেয়ার করে লিখেছেন, ‘বিইং হোম’ অর্থাত্ সারাদিন বই পড়েই কেটে যাচ্ছে তাঁর।
১৪ celeb
শুধু কি ক্যাটরিনা কইফ-ই ঘরবন্দি। তাঁর বাড়ির পরিচারিকাও ঘরবন্দি। তাই রান্না থেকে শুরু করে বাড়ির যাবতীয় কাজ এখন তাঁকেই করে নিতে হচ্ছে। বাসন ধোয়ার একটা ভিডিয়োও শেয়ার করেছেন ক্যাটরিনা।
১০১৪ celeb
‘পতি পতনি অউর ওহ্‌’- অভিনেতা কার্তিক আরিয়ানও একই কাজ করছেন বাড়িতে। এতদিন যেগুলো পরিচারিকা করে দিতেন, এখন সেগুলো সব নিজেই করে নিচ্ছেন।
১১১৪ celeb
শিল্পা শেট্টি রান্না করতে খুবই ভালবাসেন। ইউটিউবে তাঁর রান্নার একটি চ্যানেলও রয়েছে। সময় পেলে বাড়িতেও তিনি রান্নাবান্না করে থাকেন। আর এখন তো অফুরন্ত সময়। তাই দুই সন্তান, স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করে নিচ্ছেন।
১২১৪ celeb
এই সময়ে বাড়ির কাজকর্ম সারছেন অভিনেতা কর্ণবীর বোহ্‌রাও। বাচ্চাদের খাওয়ানো থেকে শুরু করে, ঘর পরিষ্কার- সব কাজ একা হাতে সামলাচ্ছেন তিনি।
১৩১৪ celeb
সেই ছবি শেয়ার করে সমস্ত পুরুষদের উদ্দেশে বার্তা দিয়েছেন, ‘বাড়িতে এই সময় পরিচারিকা নেই, বাচ্চাদের স্কুলও বন্ধ। তাই বাড়ির কাজে মহিলাদের সাহায্য করাটা খুবই জরুরি এই সময়ে।’
১৪১৪ celeb
রানা দাগ্গুবতী ঘরবন্দি থেকে নিজেকে পুরোপুরি পড়াশোনায় নিমজ্জিত করে রেখেছেন।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন