• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

করোনা সাহায্যে হাত গুটিয়ে এঁরা অনেকে, দিলেনও অবশ্য অনেকেই

শেয়ার করুন
১৮ bolly
করোনাভাইরাসের জেরে সারা দেশই এখন আতঙ্কে রয়েছে। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ২৯ জনের।
১৮ bolly
এই অবস্থায় শিল্পপতি, খেলোয়াড়, অভিনেতা- প্রায় সমস্ত ফিল্ড থেকেই অনেকেই স্বেচ্ছায় সাহায্যের হাত এগিয়ে দিয়েছেন। সেই তালিকায় রয়েছে বলিউডও। তবে বলিউডের অনেক বড় বড় নামই এই তালিকায় এখনও পর্যন্ত নেই।
১৮ amitabh
যেমন বিগ বি অমিতাভ বচ্চন বা তাঁর পরিবারের কেউই এখনও পর্যন্ত করোনা-যুদ্ধে সাহায্যের জন্য এগিয়ে আসেননি।
১৮ bolly
সাহায্যে এগিয়ে আসার আশ্বাস মেলেনি বলিউডের দুই খান শাহরুখ এবং আমিরের থেকেও। সোশ্যাল মিডিয়ার একাংশ ইতিমধ্যে বলিউডের বাদশাকে নিয়ে প্রশ্ন তুলেছেন। করোনা মোকাবিলায় শাহরুখের অনুদান কত? কেন তিনি চুপ? এই নিয়ে শুরু হয়েছে বিতর্কও।
১৮ bolly
এই তালিকায় এখনও পর্যন্ত রাখা যাচ্ছে না কপূর পরিবারকেও। কারণ রণবীর কপূর, করিনা কপূর বা কপূর পরিবারের অন্য কোনও সদস্যও অর্থ সাহায্যে এগিয়ে আসেননি।
১৮ bolly
তবে সাহায্যের জন্য এগিয়ে না আসার তালিকায় এঁরা যেমন রয়েছে, তেমনই অনেকেই স্বেচ্ছায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।
১৮ bolly
সেলেবদের মধ্যে যত জন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তাঁদের মধ্যে সবচেয়ে বেশি পরিমাণ আর্থিক সাহায্য এখনও পর্যন্ত এসেছে অক্ষয় কুমারের কাছ থেকে।
১৮ bolly
প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে তিনি ২৫ কোটি টাকা দান করেছেন। টুইট করেন, “দেশের মানুষের জীবনের বিষয় এটা। যতটা সম্ভব তাঁদের জন্য এগিয়ে আসা দরকার। জীবন বাঁচান, জান হ্যায় তো জহাঁন হ্যায়।”
১৮ bolly
অক্ষয় কুমারের এগিয়ে আসা দেখে অনেক সেলেবও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। অভিনেতা বরুন ধওয়নও নিজেকে করোনা-যুদ্ধে সামিল করেন। ৩০ লক্ষ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন তিনি। এর পরই বরুনের টুইট, “আমরা এই পরিস্থিতি সামলে উঠবই। দেশ ঠিক থাকলে আমরাও ঠিক থাকব।”
১০১৮ bolly
দক্ষিণ ভারতের অভিনেতা আল্লু অর্জুন এক কোটি ২৫ লক্ষ টাকা তেলঙ্গনা, অন্ধ্রপ্রদেশ এবং কেরলের সরকারকে দেওয়ার কথা ঘোষণা করেছেন। পাশাপাশি করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য সমস্ত মানুষকে গৃহবন্দি এবং পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার অনুরোধ করেছেন তিনি।
১১১৮ bolly
অভিনেতা রাজকুমার রাও প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে এবং জোমাটো ফিডিং ইন্ডিয়ায় অর্থ সাহায্য করেছেন। তবে কত টাকা দিয়েছেন তা জানাননি।
১২১৮ bolly
অর্থ সাহায্য করতে এগিয়ে এসেছেন দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত। থালাইভা ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দান করেছেন।
১৩১৮ bolly
এই দলে নাম লিখিয়েছেন ‘বাহুবলী’ও। কোভিড ১৯ ত্রাণ তহবিলে ৪ কোটি টাকা অর্থ সাহায্য করেছেন দক্ষিণী স্টার প্রভাসও।
১৪১৮ bolly
টি সিরিজের কর্তা ভূষণ কুমার ইতিমধ্যে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ১১ কোটি টাকা সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন। টুইটে তিনি লিখেছেন, “আমরা খুব কঠিন সময়ে রয়েছি, সাহায্যের জন্য আমাদের প্রত্যেকেরই এগিয়ে আসা দরকার। সকলে একসঙ্গে এই যুদ্ধে সামিল হব, জয় হিন্দ।”
১৫১৮ bolly
এখনও পর্যন্ত যাঁদের কথা বলা হল, তাঁরা প্রত্যেকেই খুব জনপ্রিয় মুখ। এঁরা ছাড়াও গায়ক গুরু রনধওয়া ২০ লক্ষ টাকা দান করেছেন। তিনি টুইটে লিখেছেন, “আমি যা উপার্জন করতে পেরেছি, তা আপনাদের জন্যই। আপনারা আমার শো-র টিকিট কিনেছেন। এ বার আমার কর্তব্যের পালা..”
১৬১৮ bolly
টেলিভিশস তারকা অর্জুন বিজলানি প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ৫ লক্ষ টাকা এবং মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লক্ষ টাকা দান করেছেন।
১৭১৮ bolly
কত টাকা দান করেছেন তা খোলসা করেননি কৃতী শ্যানন। তবে তিনিও যে এই লড়াইয়ের শরিক তা টুইট করে বুঝিয়ে দিয়েছেন। লিখেছেন, “এই কঠিন পরিস্থিতিতে আমাদের সকলেরই এগিয়ে আসা দরকার। সকলেরই উচিত কিছু না কিছু অর্থ সাহায্য করা। আমি আমার কর্তব্য পালন করলাম।”
১৮১৮ bolly
রিলিফ ফান্ডে সরাসরি অর্থ সাহায্য না করলেও ২৫ হাজার দিন মজুরের দায়িত্ব নিয়েছেন সলমন খান।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন