• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

সুইম সুটে ‘হট’ রুহিকে চেনেন তো?

শেয়ার করুন
Ruhi
রুহি সিংহ। গায়িকা। মডেল। অভিনেত্রী। তাঁর আরেকটি পরিচয় হল বিজয় মাল্যর ছেলে সিদ্ধার্থ মাল্যর বান্ধবী। না, প্রেম-টেম রয়েছে কিনা, তা নিয়ে কোনও নিশ্চিত খবর নেই। তবে মাঝে মাঝেই তাঁরা ‘জুস’ ডেট-এ যান। সম্প্রতি রুহির কয়েকটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সুইমিং সুটে তাঁর ‘হট’ ছবিগুলি বেশ নজর কেড়েছে।
Ruhi
রুহি সিংহ। ১৯৯১ সালে রাজস্থানে জন্ম। কেরিয়ারের শুরু এক জন গায়িকা হিসেবে। পরে মডেলিংয়ের স্বপ্নে অংশ নিয়েছিলেন মিস ইন্ডিয়া প্রতিযোগিতায়।
Ruhi
বিজয়ী না হলেও, ২০১১ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় ফার্স্ট রানার আপ হয়েছিলেন তিনি। পরবর্তী কালে দেশের সেরা ২৫ মডেলের মধ্যে জায়গা করে নিয়েছিলেন রুহি।
Ruhi
মডেলিংয়ের সঙ্গে বলিউডেও পা রেখেছেন রুহি। ২০১৫ সালে মধুর ভান্ডারকরের ‘ক্যালেন্ডার গার্লস’-এ নজর কেড়েছিলেন তিনি। এছাড়াও ‘ইশক ফর এভার’ এবং তামিল ছবি ‘বঙ্গু’-তেও অভিনয় করেছেন রুহি।
Ruhi
সম্প্রতি ইনস্টাগ্রামে সুইম সুটে তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। বেশির ভাগ ছবিগুলিই হংকং-এর একটি বিলাসবহুল হোটেলের রুফটপ সুইমিং পুলে তোলা।
Ruhi
বিকিনিতে জাকুজি স্নানের এই ছবিতে ‘হট’ রুহি। ইনস্টাগ্রামে লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গিয়েছে অভিনেত্রীর এই ছবি।
Ruhi
রুহির আরেকটি পরিচয় হল তিনি, বিজয় মাল্যর ছেলে সিদ্ধার্থ মাল্যর বান্ধবী। প্রেমের সম্পর্ক রয়েছে কিনা তা নিয়ে নিশ্চিত কোনও খবর না থাকলেও, মাঝে মাঝেই তাঁদের ‘জুস’ ডেটে দেখা গিয়েছে। সিদ্ধার্থের সঙ্গে ডেটের এই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রুহি।
Ruhi
নেটিজেনদের প্রশংসা পেয়েছে রুহির এই ছবিও। অনেকের মতে, বিকিনি পরার পারফেক্ট ফিগার রয়েছে অভিনেত্রীর।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন