• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

দোল উৎসবে মাতোয়ারা রাজ-শুভশ্রী থেকে শ্রাবন্তী, তবে রং থেকে দূরেও থাকলেন অনেকেই

শেয়ার করুন
১০ 1
ফুল ফুটুক, না ফুটুক, আজ বসন্ত। বসন্তের ছোঁয়ায় রঙিন টলিউডও। কেউ পাড়ায় সবার সঙ্গে মেতে উঠলেন রঙের খেলায়। আবার কেউ বা বসন্তোৎসব সীমাবদ্ধ রাখলেন নিজেদের ঘরেই। যেমন টালিগঞ্জের মোস্ট হ্যাপেনিং জুটি রাজ-শুভশ্রী। একান্ত ঘরোয়া ছবিতে দু’জনের মুখেই হালকা আবির। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 2
অভিনেত্রী শ্রাবন্তীও রং খেললেন নিজের বাড়ির লোকের সঙ্গেই। লাল আবির মেখে তিনি ছেলে ঝিনুকের সঙ্গে ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 3
শ্রাবন্তীর দোলখেলায় সঙ্গী হলেন তাঁর দিদিও। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 4
ইনস্টাগ্রামে হাল্কা বাসন্তী শাড়ি পরে ছবি দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। কপালে কমলা রঙের আবিরের ছোঁয়া। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 5
টালিগঞ্জের আর এক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার অবশ্য রঙের উৎসবের জন্য বেছে নিয়েছেন সাদা শাড়ি-ই। বরণডালায় আবিরের সঙ্গে পলাশফুল নিয়ে ঋতুরাজকে স্বাগত জানান তিনি। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 6
তার পর বাঘাযতীনের একটি ক্লাবে সবার সঙ্গে প্রিয়ঙ্কা মেতে ওঠেন রঙের খেলায়। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 7
আবাসনের প্রভাতফেরিতে অংশ নিয়েছিলেন ছোটপর্দার চেনা মুখ পায়েল দে। উজ্জ্বল কমলা কামিজে আটপৌরে সাজে পায়েল নিজেই যেন বসন্তের প্রতীক। একরত্তি ছেলেকেও তিনি সাজিয়েছিলেন বাসন্তী সাজে। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 8
টেলিভিশনের আর এক নায়িকা বাসবদত্তা দোল খেললেন বাড়ির অন্দরমহলেই। আটপৌরে পোশাকে নিজের আবিরমাখা ছবি শেয়ার করেছেন তিনি। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 9
বসন্তের উৎসবে ঋতাভরী চক্রবর্তীর পোশাকও ছিল উজ্জ্বল কমলা রঙের। সাজে আলাদা মাত্রা যোগ করেছিল চুলে আলগোছে গোঁজা লাল গোলাপ। নিজের সংস্থায় তিনি দোল খেললেন মূক ও বধির শিশুদের সঙ্গে। জানিয়েছেন, ওদের সঙ্গেই শৈশবে ফিরে গিয়েছিলেন তিনি। ( ছবি: সোশ্যাল মিডিয়া)
১০১০ 10
তবে টালিগঞ্জের অনেক তারকাই এ বার রঙের পার্বণ থেকে দূরে। শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন বলে দোল খেলছেন না অভিনেতা দেব। অন্তঃসত্ত্বা কোয়েলও নিজেকে সরিয়েই রাখছেন রং খেলা থেকে। চোটের কারণে দোল উৎসবে নেই অভিনেত্রী পায়েল সরকারও। (ছবি: আর্কাইভ)

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন