• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

'সন্তান রয়েছে, কবে বিয়ে করব জানিনা', বিস্ফোরক স্বীকারোক্তি বলি নায়িকার

শেয়ার করুন
১১ mahie gill
অনুরাগ কাশ্যপ পরিচালিত 'দেব ডি'-র পারো-কে মনে আছে? ক্ষুরধার অভিনয়, টানা টানা চোখ দিয়ে যিনি মন জিতে নিয়েছিলেন বলি- ফ্রিকদের? তিনি রিম্পি কউর গিল যিনি মাহি গিল নামে পরিচিত।
১১ mahie gill
১৯৭৫ এর ডিসেম্বরের ১৯ -এ পঞ্জাবের চণ্ডীগড়ে এক জাঠ পরিবারে জন্ম হয় মাহির।
১১ mahie gill
অনেকেরই জানা নেই, প্রাথমিক পড়াশোনা শেষ করে মাহি ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেওয়ার জন্য ওটিএ-এর প্রবেশিকা পরীক্ষায় সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হন। কিন্তু তিন মাসের ট্রেনিং চলার সময় ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হন তিনি। তাঁর সেনা অফিসার হওয়ার স্বপ্নের ইতি হয় সেখানেই।
১১ mahie gill
হার না মানা মেয়েটি কিছুটা সুস্থ হয়ে পঞ্জাব ইউনিভার্সিটিতে থিয়েটার নিয়ে ভর্তি হন। সেখান থেকে পাশ করার পরই শুরু হয় জীবনের আসল লড়াই।
১১ mahie gill
কিছু হিন্দি, তামিল ও পঞ্জাবি ছবি দিয়ে শুরু করলেও বলিউডে তাঁর প্রথম বড় ব্রেক মেলে অনুরাগ কাশ্যপের 'দেব ডি'-তে। এক পার্টিতে মাহি দেখেই নিজের পরবর্তী ছবির জন্য পছন্দ হয়ে যায় অনুরাগের।
১১ mahie gill
এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। 'পান সিংহ তোমার', 'সাহেব বিবি অউর গ্যাংস্টার'-এর মতো হিট ছবি দিয়ে বলিউডে পাকাপাকি জায়গা করে নেন মাহি।
১১ mahie
মাহির অভিনয় জীবনের সবটা খুব সহজ ছিল না। কিছু দিন আগে এক সংবাদ চ্যানেলে তিনি জানান, কাস্টিং কাউচের মতো ঘটনারও সম্মুখীন হতে হয়েছে তাঁকে।
১১ mahie
সম্প্রতি এক সাক্ষাত্কারে মাহি জানান, তিনি বেশ কয়েক বছর ধরে লিভ-ইন সম্পর্কে রয়েছেন।
১১ mahie
শুধু তাই নয়, তাঁদের তিন বছরের একটি ছোট্ট মেয়েও রয়েছে। নাম ভেরোনিকা।পাপারাৎজির কবল থেকে তাকে এতদিন কী করে লুকিয়ে রাখলেন মাহি, তা অবাক করেছে নেটিজেনদের।
১০১১ mahie
৪৩ বছরের এই সুন্দরী নায়িকা কবে বিয়ে করতে চলেছেন সে বিষয়ে এখনই কিছু জানাননি তিনি।
১১১১ mahie
অভিনেত্রী হিসাবে একাধিক পুরস্কারও রয়েছে তাঁর ঝুলিতে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন