• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

কেন্দ্রে কর্ণ, স্বজনপোষণ প্রসঙ্গে এ বার বাকযুদ্ধে কঙ্গনা-স্বরা

শেয়ার করুন
১২ 1
স্বজনপোষণের অভিযোগে কাঠগড়ায় অন্যতম নাম কর্ণ জোহর। অভিযোগ, তিনি তারকাদের পুত্রকন্যাদেরই নিজের সিনেমায় সুযোগ দেন। কিন্তু আশ্চর্যের বিষয় হল, যাঁদের তিনি লঞ্চ করেছিলেন, সে-ই স্টারকিডরাই এই দুঃসময়ে তাঁর পাশে নেই।
১২ 2
সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়া, কোথাও কর্ণের সমর্থনে মুখ খোলেননি কার্যত কোনও স্টারকিড-ই। ব্যতিক্রমী ভূমিকায় অবশ্য এক জনকে ইতিমধ্যেই দেখা গিয়েছে। তিনি স্বরা ভাস্কর। কিন্তু তিনি কর্ণের সমর্থনে মুখ খোলা মাত্র কঙ্গনা রানাউতের রোষের শিকার হয়েছেন স্বরা।
১২ 3
কঙ্গনা এবং স্বরা, ইন্ডাস্ট্রির দুই নায়িকাই সামাজিক বিভিন্ন বিষয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য রাখেন। বহু ক্ষেত্রে দু’জনেই প্রশংসিত হয়েছেন। আবার ট্রোলড হতে হয়েছে বহু বারই।
১২ 4
কিন্তু সম্প্রতি এমন এক মন্তব্য করেছেন স্বরা, তার জন্য শুধু কঙ্গনা-ই নন। নায়িকার উপর রুষ্ট আম নেটাগরিকও।
১২ 5
সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-র একটি পুরনো ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানে কঙ্গনা সঞ্চালক কর্ণের মুখের উপর ‘মুভি মাফিয়া’ বলে বসেন। এই ভিডিয়ো নিয়েই নিজের মতামত দিয়েছেন স্বরা।
১২ 6
স্বরার কথায়, ওই কথাগুলি কর্ণ বলেছিলেন নিছক মজার ছলে। রসিকতার মোড়কেই ছিল টক শো-টি। এখন অযথা ভিডিয়ো ক্লিপটি নিয়ে বিতর্ক তৈরি করা হচ্ছে বলে তাঁর অভিযোগ।
১২ 7
স্বরার মতে, কর্ণ তো ইচ্ছে করলেই শো থেকে স্বজনপোষণের অংশ বাদ দিতে পারতেন। বরং ওই অংশটুকু বাদ না দিয়ে পেশাদারিত্বের পরিচয় রেখেছেন কর্ণ।
১২ 8
এখানেই চটেছেন কঙ্গনা এবং তাঁর অনুরাগীরা। স্বরাকে মোক্ষম জবাব দিতে ছাড়েননি পর্দার কুইন। পাল্টা টুইট করা হয়েছে স্বরার উদ্দেশে। সেখানে বলা হয়েছে, বার বার আমন্ত্রণ জানানো হয়েছিল বলেই কঙ্গনা ওই শো-এ গিয়েছিলেন।
১২ 9
আর, তিনি সুপারস্টার বলেই ‘কফি উইথ কর্ণ’ টক শো-এ অতিথি হওয়ার আমন্ত্রণ এসেছিল। সেখানে কর্ণ জোহর ওই শো-এর বেতনভুক সঞ্চালক মাত্র। তিনি ঠিক করবেন নাকি, কোন অংশ থাকবে? অথবা, কোন অংশ থাকবে না?
১০১২ 10
সেইসঙ্গে কঙ্গনার সাফ জবাব, তাঁর বক্তব্য সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য কর্ণ জোহরের শো-এ যাওয়ার প্রয়োজন নেই। কর্ণের চাটুকারিতা করতে করতে এই কথা যেন স্বরা ভাস্কর ভুলে না যান। স্পষ্ট বলা হয়েছে কঙ্গনা শিবিরের টুইটে।
১১১২ 11
সুশান্ত সিংহ রাজপুতের রহস্যমৃত্যুতে প্রথম থেকেই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে সোচ্চার কঙ্গনা। আবার তোপ দেগেছেন কর্ণ জোহরের বিরুদ্ধে। তাঁর অভিযোগ, নিজের কাছের লোকজনকেই কর্ণ শো-এ ডাকেন। বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও প্রভাবশালী কর্ণের কথাই শেষকথা হয়।
১২১২ 12
সুশান্তের মৃত্যু পরবর্তী সময়ে স্বজনপোষণ অভিযোগ পর্বে স্বরা-ই প্রথম অভিনেত্রী যিনি কর্ণের পাশে দাঁড়ালেন। কিন্তু কঙ্গনার তীক্ষ্ণ আক্রমণ থেকে আপাতত রেহাই নেই এই কর্ণ-সমর্থকেরও।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন