• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বলিউডের কোন নায়িকারা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু জানেন?

শেয়ার করুন
১২ celebs
নায়িকারা আবার বন্ধু হয় নাকি? অনেকেই এ প্রশ্ন শুনে অবাক হবেন। কিন্তু বলিউডে রয়েছে এরকম বন্ধুত্বের নজির। কারা রয়েছেন সেই তালিকায়?
১২ celebs
এক দিকে করিশ্মা-করিনা। অন্য দিকে মালাইকা-অমৃতা। বলিউডের এই বোনেদের জুটি কিন্তু বেস্ট ফ্রেন্ডস বলতে পারেন। মুম্বইয়ে থাকলে পার্টি বা সিনেমা দেখা তো আছেই। শহরের বাইরেও বহু বার এক সঙ্গে বেড়াতে গিয়েছেন তাঁরা।
১২ celebs
শাহরুখ খানের মেয়ে সুহানা। চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা এবং সঞ্জয় কপূরের মেয়ে শানয়া অভিন্ন হৃদয় বন্ধু। পার্টি হোক বা সিনেমা ডেট— এক সঙ্গেই যান তাঁরা।
১২ celebs
বন্ধুত্বটা দেখুন একবার। রণবীর কপূর নাকি ক্যাটরিনা কইফের প্রাক্তন এবং আলিয়া ভট্টের বর্তমান প্রেমিক। কিন্তু তাতেও দুই নায়িকার বন্ধুত্বে কোনও চিড় ধরেনি। সঙ্গে রয়েছেন ফিটনেস এক্সপার্ট ইয়াসমিন করাচিওয়ালা।
১২ celebs
ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রেকে দেখতে নিউ ইয়র্ক গিয়েছিলেন সুজান খান, গায়ত্রী জোশী ওবেরয় প্রমুখ। তাঁদের বন্ধুত্ব নিয়েও চর্চা হয় বলিউডে।
১২ celebs
আমির খানের স্ত্রী কিরণ রাও এবং ফারহান আখতারের বোন জোয়া আখতার। সফল দুই পরিচালক নাকি অভিন্নহৃদয় বন্ধু।
১২ celebs
বিদ্যা বালন, কঙ্কনা সেন শর্মা, টিসকা চোপড়া, নন্দিতা দাস, তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়, শাবানা আজমির মতো তারকারা রয়েছেন এক ফ্রেমে। মাঝে মাঝে নাকি আড্ডা বসে এই বলি গ্যাংয়ের।
১২ celebs
নেহা ধুপিয়ার সঙ্গে বলিউডের অনেকেরই নাকি দারুণ বন্ধুত্ব। দিয়া মির্জা, শিল্পা শেট্টি এবং সোফি চৌধুরির সঙ্গে নাকি তিনি বেশ ঘনিষ্ঠ।
১২ celebs
এক সঙ্গে আইসক্রিম খাচ্ছেন সলমন খানের বোন অর্পিতা খান এবং দুই নায়িকা— রানি ও শিল্পা। ফ্রেন্ডশিপ গোলটা বুঝতে পারছেন?
১০১২ celebs
সোনম কপূর এবং জ্যাকলিন ফার্নান্ডেজ বেস্ট ফ্রেন্ড। পারিবারিক অনুষ্ঠানেও যাতায়াত রয়েছে দুই নায়িকার। সোনম নাকি নিজের বোনের থেকেও বেশি বিশ্বাস করেন জ্যাকলিনকে।
১১১২ celebs
করিনা কপূর, সোনম কপূর, স্বরা ভাস্কর, শিখা তালসানিয়ার অভিনয় দর্শক দেখেছেন ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে। এই ছবিতে অভিনয়ের পর নাকি এই চার নায়িকার মধ্যে বন্ধুত্ব দৃঢ় হয়েছে।
১২১২ celebs
সলমনের প্রেমিকা, সে ক্যাটরিনা কইফ হোন বা লুলিয়া ভানটুর— সলমনের বোন অর্পিতা খানের সঙ্গে নাকি সকলেরই খুব ভাল বন্ধুত্ব।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন