• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

প্রিয়ঙ্কার জন্মদিনে পাঁচতলা কেক, পোশাকের সঙ্গে মানানসই, কে দিলেন ?

শেয়ার করুন
১৫ 1. Priyanka Chopra
অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া সবসময়ই বলিউডের হট-টপিক। মন্দ-ভাল যাই হোক না কেন, তাঁর ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবনের বিভিন্ন কীর্তিকলাপ নিয়ে চর্চিত হয়েছেন বারংবার।
১৫ 2
বলিউডের সেই ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া এবং আমেরিকান গায়ক নিক জোনাস একান্তে সময় কাটাচ্ছেন মায়ামিতে। পার্টি এবং বিভিন্ন অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করছেন অভিনেত্রী।
১৫ 3
সম্প্রতি মায়ামিতে প্রিয়ঙ্কা চোপড়ার ৩৭তম জন্মদিন সেলিব্রেশনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই সেইসব ছবি এখন ভাইরাল। লাল রঙের ড্রেসে প্রিয়ঙ্কাকে দেখতে লাগছিল একেবারে প্রিন্সেস এর মতো।
১৫ 4
নিক জোনাস দেশি গার্ল-কে জন্মদিনের দিন কেক সারপ্রাইজ দেয়। পাঁচটি লেয়ার সম্পন্ন এই কেক ছিল পার্টির বিশেষ আকর্ষণ, দাম ৩ লাখ ৪৫ হাজার টাকা। লাল এবং গোল্ডেন রঙের ডিজাইন ছিল প্রিয়ঙ্কার জন্মদিনের কেকটিতে। নায়িকার ড্রেসের সঙ্গে মানানসই করে বানানো হয়েছিল এই স্পেশাল কেক।
১৫ 5
প্রিয়ঙ্কা তাঁর জীবনের এই বিশেষ দিনটি পরিবারের সঙ্গে কাটান। তাঁর সঙ্গে ছিলেন মা মধু চোপড়া, বোন পরিনীতি চোপড়া। শেয়ার করেছেন, ভালোবাসায় ভরা পরিবারের সঙ্গে কাটানো সেই সমস্ত ছবি।
১৫ 6
ফ্যান থেকে বলিউডের অনেকেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। পরিনীতি চোপড়া শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে লেখেন, '' ইন মায়ামি উইথ দ্য বার্থডে গার্ল। হ্যাপি বার্থডে মিমি দিদি।''
১৫ 7
জন্মদিন পেরিয়ে গেলেও সেলিব্রেশনের রেশ এখনও কাটেনি। প্রতিদিনই ভিন্ন স্বাদের পার্টির আয়োজন করেছেন নিক।
১৫ 8
একান্তে সময় কাটাচ্ছেন নিক-প্রিয়ঙ্কা। একটি ছবিতে দেখা গেছে আলিঙ্গন অবস্থায় দুজন একে অপরের দিকে তাকিয়ে বিভোর হয়ে রয়েছেন।
১৫ 9
নিয়মিত ভাবে ছবি আপলোড করেন প্রিয়ঙ্কা। নিকের সঙ্গে বিভিন্ন পার্টি কিংবা দু'ই পরিবারের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন প্রিয়ঙ্কা।
১০১৫ 10
মায়ামিতে কাটানো সময়ের একটি ছবিতে প্রিয়ঙ্কাকে দেখা গেছে হাল্কা গোলাপী রঙের পোশাকে, খালি গায়ে নিক। সোশ্যাল মিডিয়ায় আসার পর সেইসব ছবি ভাইরাল।
১১১৫ 11
এ ছাড়াও প্রিয়ঙ্কা আরও একটি ছবি শেয়ার করেন, মাল্টিকালারের একটি পোশাকে প্রিয়ঙ্কাকে দারুণ দেখাচ্ছে। ইনস্টাগ্রামে ফ্যানদের ভালবাসা কমেন্ট, লাইকের বন্যায় ভেসে গেছে সেই সমস্ত ছবি।
১২১৫ 12
কখনও ছবি ভাইরাল আবার কখনও নিজেই ট্রোলড প্রিয়ঙ্কা। চর্চায় তিনি। কিছুদিন আগেই পরিবারের সঙ্গে ধূমপান করার একটি ছবি শেয়ার করায় সমালচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। অনেকেই তাঁর হাঁপানির কথা তুলে তীব্র সমালোচনা করে।
১৩১৫ 13
গত বছর একটি সংস্থার হয়ে ইনহেলারের বিজ্ঞাপন করেন তিনি। সেখানে ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক বলে জানান। আবার তাঁকে ধূমপান করতে দেখে অনেকেই বলেন, প্রত্যকটি মানুষের ব্যাক্তিগত জীবন রয়েছে। সব সময় নিন্দা করা ভালো কাজ নয়।
১৪১৫ 14
২০১৮ সালের ডিসেম্বরে বিখ্যাত আমেরিকান গায়ক নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর থেকেই আমেরিকাতে একসঙ্গে থাকেন। সেইসব ছবিও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছিল।
১৫১৫ 15
প্রিয়ঙ্কা অভিনীত বলিউড সিনেমা 'দ্য স্কাই ইজ ব্লু' চলতি বছর সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে। এই সিনেমায় প্রিয়ঙ্কার সঙ্গে দেখা যাবে ফারহান আখতার এবং জায়রা ওয়াসিমকে। এই সিনেমার নির্দেশনায় রয়েছেন সোনালি বসু এবং প্রযোজকের ভূমিকায় রয়েছেন স্বয়ং প্রিয়ঙ্কা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন